টলিউড

৭৭ বছরে নতুন করে প্রেমে পড়লেন রঞ্জিত মল্লিক! সামনে এল অভিনেতার প্রেমিকার পরিচয়, তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিক ইতিমধ্যেই একাধিক সিনেমায় অসাধারণ অভিনয়ের মাধ্যমে মন জয় করে ফেলেছেন দর্শকদের। তবে এবার সামনে এল অভিনেতার পরবর্তী সিনেমার বিস্তারিত তথ্য। যা থেকে জানা গেল একজন প্রেমিকের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। তার বিপরীতে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

আজ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত পোস্টার থেকে জানা গিয়েছে খুব শীঘ্রই সিনেমা হলে রিলিজ হতে চলেছে প্রেমেন্দ্র বিকাশ চাকী পরিচালিত ‘লাভ ম্যারেজ’ নামের একটি সিনেমা। যেখানে দেখতে পাওয়া যাবে রঞ্জিত মল্লিক এবং অপরাজিত আঢ্যকে। পাশাপাশি জানা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তার বাস্তব জীবনের প্রেমিকা ঐন্দ্রিলা সেন অভিনয় করবেন সেই সিনেমায়।

 

View this post on Instagram

 

A post shared by Surinder Films (@surinderfilms)

বলাই বাহুল্য এদিন পোস্টার প্রকাশিত হওয়া মাত্রই তা তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ সেখানে অপরাজিতা এবং রঞ্জিত মল্লিককে এক সঙ্গে ডেটে যেতে দেখতে পেয়েছেন অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন নতুন এই জুটিকে একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। পাশাপাশি অভিনেতা নতুন ধরনের চরিত্র নিয়ে যে এক্সপেরিমেন্ট করছেন তা প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh