টলিউড

‘রাজনীতি করি, তাই ভেবেচিন্তে পা ফেলতে হয়, নুসরতের মত হতে চাইনা’! প্রাক্তন বন্ধুকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন মিমি চক্রবর্তী

একসময় টলিউডের দুই অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীর মধ্যেকার বন্ধুত্ব সকলের কাছে উদাহরণ হয়ে দাঁড়িয়েছিল। অভিনয় জগৎ থেকে শুরু করে রাজনীতির ময়দান, এক সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছিলেন তারা। কিন্তু অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের ঘনিষ্ঠতা বাড়তে শুরু করলে ফিকে হতে থাকে মিমি চক্রবর্তীর সঙ্গে তার বন্ধুত্ব।

এখন মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় কথোপকথন দেখতে পাওয়া গেলেও বেশ বোঝা যায় আগেকার মতো ঘনিষ্ঠ বন্ধুত্ব দুজনের মধ্যে আর নেই। এবার তার মধ্যেই নুসরত জাহানকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। জানালেন দুজনের মধ্যে তুলনা না টানাই ভালো।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিমি চক্রবর্তী জানিয়েছেন তিনি একজন রাজনৈতিক ব্যক্তিত্ব, পাশাপাশি সাংসদ হিসেবে তার কিছু দায়িত্ব রয়েছে। তাই ভেবে চিন্তে তাকে প্রতিটি পদক্ষেপ নিতে হয়। পাশাপাশি নুসরত জাহান ব্যক্তিগত জীবনে যেমন সাহসী সিদ্ধান্ত নিয়েছেন তিনি তেমনটা কখনোই নিতে পারবেন না বলে জানিয়েছেন মিমি।

তবে সবারই নিজের নিজের কিছু লড়াই থাকে এবং তিনিও সেই সমস্ত লড়াই লড়ছেন বলে জানিয়েছেন তৃণমূল সাংসদ।
বলাই বাহুল্য মিমি চক্রবর্তী নুসরত জাহানের সঙ্গে তার বন্ধুত্বের বিচ্ছেদ নিয়ে কখনো প্রকাশ্যে কথা না বললেও এদিন তার মন্তব্য থেকে বেশ বোঝা দিয়েছে নুসরতের সঙ্গে নিজের তুলনা মোটেও পছন্দ করছেন না অভিনেত্রী।

Back to top button