ভাইরাল

রাস্তায় পতাকা হাতে ‘জয় হিন্দ’ বলছে ইউভান! পতাকা হাতে রাস্তায় ছুটছে ইউভান, ছেলের কান্ড দেখে অবাক শুভশ্রী

গতকালই গিয়েছিলে ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবস। এই দিনে প্রত্যেকেই দেশের পতাকা হাতে স্বাধীনতা দিবস উদযাপনে মেতে উঠেছিলেন। ৭৫ বছর কেটে গেল ইংরেজ শাসক দল আমাদের দেশ ছেড়ে পালিয়েছে, আমাদের বীর সাহসী স্মরণীয় শহীদ ব্যক্তিদের কারণে আজ আমরা স্বাধীন। তাদেরকে সম্মান করে স্মরণ করে এই দিনটি পালন করা হয়ে থাকে। প্রতিটি পাড়ায় পাড়ায়ব পতাকা উত্তোলন থেকে মিষ্টি বিতরণ সবকিছুই হয়ে থাকে।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রত্যেকের মেতে ওঠে আনন্দ উৎসবে। আমাদের দেশের হিন্দু মুসলমান নির্বিশেষে প্রত্যেকেই যোগদান করে এই আনন্দ উৎসবে। আর এবার এই আনন্দ উৎসবে যোগ দিল টলিউডের জনপ্রিয় স্টার কিড ইউভান চক্রবর্তী। রাজ শুভশ্রীর একমাত্র পুত্র সন্তান এবারে যোগদান দিলো ৭৫ তম স্বাধীনতা দিবসে। শুভশ্রীর শেয়ার করা স্টোরিতে ইউভানকে দেখা গিয়েছে আমাদের দেশের পতাকা হাতে।

শুভশ্রীর শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে ইউভান পড়ে রয়েছে সাদা পাঞ্জাবী এবং পায়জামা এবং তার হাতে আমাদের দেশের পতাকা। পতাকা নিয়ে মায়ের সাথে সাথে সে ‘জয় হিন্দ’ বলছে। এই মিষ্টি ভিডিওটি মুহূর্তের মধ্যেই দর্শকের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। সকল দর্শকেরই এই ভিডিওটি দারুন পছন্দ করেছে।

Back to top button