ভাইরাল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির জনপ্রিয় রান্নার পপি বউদি, রচনা ব্যানার্জীর জন্য নিজের হাতে রেঁধে আনলেন সরষে ইলিশ থেকে শুরু করে চিংড়ি মাছ দিয়ে মোচার ঘন্ট

বর্তমান সময়ে আমাদের চারিদিকেই বহু ইউটিউবার ছড়িয়ে রয়েছে। এখন ঘরে ঘরেই ইউটিউবার রয়েছে। কেউ তার ইউটিউব চ্যানেলে রান্না শেখাচ্ছেন, কেউ নাচ, গান, আবৃত্তি বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করছেন। সেরকমই জনপ্রিয় হলেও রান্না দিদি পপি বৌদি। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়। তার রান্নার ভিডিওগুলি মুহূর্তের মধ্যেই লাখ লাখ ভিউয়ার্স সংখ্যা ছাড়িয়ে যায়। সকলেই তার রান্নার পদ্ধতির বড় ভক্ত। সম্প্রতি কিছুদিন আগে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন তিনি এবং সেখানকারই একটি ভিডিও ক্লিপ নিজের ফেসবুক পেজে আপলোড করেন এবং মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে পড়ে।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সাথে করে নিয়ে এসেছিলেন তার হাতের কিছু জনপ্রিয় রান্না যেমন তার মধ্যে ছিল সরষে ইলিশ, লাউ পাতা বাটা, চিংড়ি মাছ দিয়ে মোচার ঘন্ট আর চিংড়ি মাছের টক। নিজে শেয়ার করা ওই ব্লক ভিডিওটিতে পপি বৌদি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে যাওয়ার জন্য প্রস্তুতিপর্ব দেখিয়েছে। সকাল থেকেই চলছে, জোর কদমে প্রস্তুতি। রচনা ব্যানার্জিকে দেখার জন্য বেশ উত্তেজিত তিনি। আর তারই জনপ্রিয় রান্না নিয়ে হাজির ঐদিন অনুষ্ঠানে। দিদি নাম্বার ওয়ান সকলেই তার রান্নার দারুণ প্রশংসা করেছিলেন ওই দিন সেটাও জানিয়েছেন তিনি।

তার বাকি ভিডিওর মতই ওই ভিডিও ভাইরাল হয়েছে গ্রামের একজন সাধারণ গৃহিণী থেকে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে পৌঁছে গিয়েছেন পপি বৌদি ভাইরাল তো হবেই ভিডিও। ইউটিউবেও অসংখ্য সাবস্ক্রাইবার রয়েছে। তার প্রতিটি ভিডিওতেই হাজার হাজার লাইক কমেন্ট করে প্রত্যেকেই। তার অভিনব পদ্ধতিতে রান্নার অনেক বড় ভক্ত। বর্তমান সময়ে অনেকেই এরকম ভাইরাল হয়েছেন বাদাম কাকু, রানু মন্ডল, কাঁচা সব্জি মাখা কাকু প্রত্যেকেই ছিল সাধারণ ছাপোশা ঘরের মানুষ সেখান থেকেই তারা সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল।

Back to top button