বাংলা সিরিয়াল

ইলিশ নিয়ে নবাব নন্দিনীর মধ্যে তৈরি হওয়া জোর টক্কর কি শেষমেষ ছাদনা তলায় গিয়ে থামবে? জানতে উৎসুক হয়ে আছেন দর্শকরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী তে বর্তমানে দেখা যাচ্ছে যে নন্দিনীর বাবা এস আর কে রীতিমতো সর্বশ্রান্ত হয়ে গেছেন তার এমন অবস্থা হয়েছে যে মেয়ের বিয়ে দেওয়ার মতো টাকাও তার কাছে নেই। তখন নন্দিনী সোনার গয়নার বদলে সিটি গোল্ডের গয়না পড়ে বিয়ের আসরে বসে। পাত্রপক্ষের মধ্যে পাত্রকে নন্দিনী সবটা বললেও বিয়ের রাত্রে যখন পাত্রের বাড়ির লোক জানতে পারে যে নন্দিনী সিটি গোল্ডের গয়না পরে বিয়ে করতে এসেছে আর নন্দিনীর বাবা দেউলিয়া হয়ে গেছে তখন তারা এই বিয়ে ভেঙে দেয়।

সম্প্রতি নবাব নন্দিনীর নতুন যে প্রোমোটি বেরিয়েছে সেখানে দেখা যাচ্ছে, নবাব আর নন্দিনীর মধ্যে জোড় টক্কর লেগেছে তাও আবার বাঙালির প্রিয় খাদ্য ইলিশ নিয়ে। নবাব ইলিশ বাড়িতে এনে বলে এইবার বাড়িতে ইলিশ রান্না হবে। তখন মেজ বৌদি নবাব কে আটকায় সে বলে এই বাড়িতে কখনোই ইলিশ রান্না হবে না। নবাব তো বরাবরই মেজ বৌদির থেকে এক কাঠি উপরে যায় সে তখন মেজ বৌদিকে বলে ঠিক আছে এই বাড়িতে যখন ইলিশ রান্না হবে না তখন তোমার হোটেলে এই ইলিশ রান্না হবে। এই বলে সে এই ইলিশ নিয়ে হোটেলে চলে যায়।

হোটেলে তার সাক্ষাৎকার হয় নন্দিনীর সাথে। নন্দিনী তাকে আটকে দেয়। নন্দিনী বলে, দাঁড়ান স্যার কাঁচা ইলিশ নিয়ে হোটেলে ঢোকা কিছুতেই যাবে না। নবাব তখন বলে, আপনি আমাকে আটকাতে পারেন না কারণ আপনি জানেন না কাস্টমার ভগবান হয়। এরপর নন্দিনী বলে, পারি স্যার অবশ্যই পারি। নিয়মে আটকালে অবশ্যই পারি। পাশ থেকে দেখা যায় নবাবের মেজ বৌদি বলছে এবার জমবে খেলা! নবাব নন্দিনী হোটেল থেকে শুরু হওয়া এই জোর টক্কর এবার কোথায় গিয়ে থামবে তা দেখার জন্যই দর্শকরা উৎসুক হয়ে আছেন।

Back to top button