বাংলা সিরিয়াল

অন্বেষার পর মানালির কাছে হেরে গেলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা! একটানা ৪৪ বার বঙ্গ সেরা হয়েও সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেতে ব্যর্থ মিঠাই

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। অসংখ্যবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে, যদিও মাঝে কয়েক সপ্তাহ এই ধারাবাহিক বঙ্গ সেরার জায়গা থেকে সরে গিয়েছিল তখন কয়েক সপ্তাহ বঙ্গ সেরা হয়েছে গাঁটছড়া, ধুলোকণা, লক্ষী কাকীমা সুপারস্টার এর মত ধারাবাহিক। বঙ্গ সেরার আসন থেকে ছিটকে গেলেও খুব শীঘ্রই আবার বঙ্গসেরার আসন লাভ করেছে মিঠাই আর এই ধারাবাহিকের জনপ্রিয়তা তো বরাবরই তুঙ্গে ছিল। তবে বর্তমানে মিঠাই ভক্তদের সাথে ধুলো কণার ফুল ঝুরির ভক্তদের কঠিন লড়াই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর কারণ হলো মানালি দের পুরস্কার পাওয়া।

সম্প্রতি ২০২২ এর কলাকৃতি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‘ছোট পর্দার সেরা অভিনেত্রী এওয়ার্ড’ লাভ করেছেন মানালি দে। স্বাভাবিকভাবেই বোঝা যায় যে এই অ্যাওয়ার্ডটি তিনি পেয়েছেন ধুলোকণা ধারাবাহিকের ফুলঝুরি চরিত্রটি করবার জন্য। এর আগে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের উর্মি অর্থাৎ অভিনেত্রী অন্বেষা ও সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছিলেন এইবার পেলেন মানালি। তারপর সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা আর মানালির ভক্তরা কোমর বেঁধে লড়াই শুরু করেছেন কোন অভিনেত্রী সেরা তার লড়াই!

মানালির ভক্তদের বক্তব্য ৪৪ বা ৪৬ সপ্তাহ ধরে টিআরপি তে টানা টপার হওয়া মানেই কিন্তু এটা নয় যে সে সেরা অভিনেত্রী। টিআরপির বিচারে কখনো কোন অভিনেত্রীর মান নির্ধারণ করা ঠিক নয় অভিনেত্রীর মান সবসময় অভিনয়ের দক্ষতার মধ্যে লুকিয়ে থাকে। তাই টিআরপিতে সবসময় সেরা না হলেও যোগ্যতা অনুযায়ী মানালি সেরা। একজন নেটিজেন যেমন লিখেছেন“৪৪ সপ্তাহ বেঙ্গল টপার হয়ে কি লাভ যদি সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড টাই না পায়, যাই হোক, অভিনন্দন মানালি দি”।

Back to top button