ভাইরাল

সুপারস্টার শুভশ্রীর বাড়িতে ছোট্ট কুকুরছানা এসেছে! তাকে দেখে কী করলো একরত্তি ইউভান? ভাইরাল ভিডিও

রাজ-শুভশ্রী পুত্র ইউভান এমনিতেই খুব জনপ্রিয়। প্রায়ই তার নানান রকম ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। শুধু স্টারকিড বলেই নয় জন্মের পর থেকেই তার নিজস্ব ফ্যান ফলোয়ার্স তৈরি হয়েছে। যারা ছোট্ট ইউভানের আপডেট পেতে মুখিয়ে থাকে আর তাদের জন্য প্রায়ই নানান রকম ছবি ভিডিও শেয়ার করেন রাজ-শুভশ্রী দুজনে। কিছুদিন আগে একটি ছবিতে দেখা গেছিল একদম হিরোদের মত স্পাইক করা চুল নিয়ে পোজ দিচ্ছে ইউভান।

এছাড়া কিছুদিন আগে একটি ভিডিওতে দেখা গিয়েছিলো বাইরে এক রেস্টুরেন্টে খেতে গিয়ে নিজের থেকে বয়সে বড় এক মেয়েকে পছন্দ করে বসেছে সে। ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছিল যে মেয়েটিকে প্রকাশ্যে কিসও করে সে। এমনকি মেয়েটি চলে যাওয়ার সময় সে কাঁদতে শুরু করে। এছাড়া আর একবার আরেকটি ভিডিওতে দেখা গিয়েছিল যে ছোট্ট ইউভান শুভশ্রীর ইন্সট্রাকশনে ঘর গোছাচ্ছে।

নিজের ঘর কিভাবে নিজেই গোছাতে হয় তাই দেখাচ্ছে ইউভান সেই ভিডিওটি ও সোশ্যাল মিডিয়ার ব্যাপক ভিউ পেয়েছিল। ভিডিওটি দেখে দর্শকরা আরও পছন্দ করেছিলেন এই কারণেই যে সেই ভিডিওতে একটা বার্তা ছিল। স্টারকিডদেরকেও যে ঘরের কাজ করতে হয় এটাই শুভশ্রী বোঝাতে চেয়েছিলেন। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আবার‌ও ভাইরাল হয়েছে এটিও ইউভানের নতুন একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, সংসারে একটি নতুন কুকুর এসেছে। সেই কুকুরকে দেখে ইউভান ভীষণ খুশি সে কখনো নিজে হাতে কুকুর টার সারা গায়ে হাত বুলিয়ে আদর করে দিচ্ছে কখনো আবার সেই কুকুরটাকে দাদা বলে ডাকছে। কুকুরকে দেখে ইউভানের মিষ্টি মুখের হাসি ভোলার নয়। ইতিমধ্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। তারা তাদের ভালোলাগার কথাও জানিয়েছেন।

Back to top button