বাংলা সিরিয়াল

ভাত-কাপড়ের অনুষ্ঠানে নতুন সাজে বনি-কে সাজাতে হিমশিম দ্যুতি ও খড়ি! ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মজার ভিডিও ভাইরাল

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে বনি এবং কুনালের বিয়ে নিয়ে সাংঘাতিক কান্ড দেখানো হচ্ছে। সিংহরায় বাড়িতে এখন সকলেই খড়ির উপর বেজায় ক্ষেপে রয়েছে। কারণ সকলেই মনে করছে খড়ি প্ল্যান করে তার ছোট বোন বনিকে কুনালের ঘাড়ে চাপিয়ে দিয়েছে। ইচ্ছে করে সিংহরায় বাড়ির বউ করে এনেছে। এমনকি ঋদ্ধিমান ও খড়িকে এবারে এক চুলও বিশ্বাস করছে না। তাই বর্তমানে বনি এবং কুনালের বিয়ে নিয়ে নানান পর্ব দেখানো হচ্ছে।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন বনি আর পাঁচটা সাধারণ মেয়ের মত নয়। তার চালচলন, হাবভাব সবকিছুই ছেলেদের মত। এমনকি পোশাক-আশাক ও ছেলেদের মতই পড়ে। সবসময় শার্ট, জিন্স, টি-শার্ট ইত্যাদি পড়ে অভ্যাস তার। তাই সিংহ রায় বাড়ির বউ হয়ে আসার পর থেকেই বনির কিছুটা মানিয়ে নিতে সমস্যা হচ্ছে। কারণ যে সমস্ত স্ত্রী আচার পালন করা হয় তা বনি কিছুই জানেনা। এছাড়াও বনির ভাবভাব খানিকটা গুন্ডাদের মত তাই তাকে মেনে নিতে বেশ কষ্ট হচ্ছে পরিবারের প্রত্যেকের।

আর সেই কারণেই বাড়িতে আরেক কান্ড। সম্প্রতি ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজের তরফ থেকে। সেখানে দেখানো হচ্ছে ভাত কাপড়ের অনুষ্ঠানে বনিকে নিয়ে যাওয়ার জন্য তৈরি করছে দ্যুতি। ভাত খাবার অনুষ্ঠানে পড়ে যাওয়ার জন্য অবশ্যই শাড়ি পড়তে হবে বনি কে। শাড়ি পড়তে তো একেবারেই অভ্যস্ত নয় সে তাই শাড়ি পরাতে একেবারেই নাজেহাল অবস্থা দ্যুতির। এরপরে খড়ি এসে বনিকে অনেক ধমক দিয়ে শাড়ি পরাতে বাধ্য করে। আর এইটুকু সময়তেই বনি প্রত্যেককে নাজহার করে তুলেছে, শাড়ি পরা নিয়েই ঝামেলা শুরু হয়ে গিয়েছে। এবারে দেখার অপেক্ষায় কবে বনি এবং কুনালের মধ্যে মিলমিশ হয় এবং বনি কি করে সিংহ রায় বাড়িতে মানিয়ে নেয়।

Back to top button