বাংলা সিরিয়াল

জি বাংলার রান্নাঘরের জুম্বা ইনস্ট্রাক্টর অন্তরার সাথে নাচ করতে গিয়ে হাঁপিয়ে গেলেন সুদীপা! পরিস্থিতি ম্যানেজ দিতে সুদীপার কাণ্ডকারখানা থেকে হাসতে থাকেন নেটিজেনরা

সম্প্রতি জি বাংলার রান্নাঘরে এসেছিলেন অন্তরা। তিনি পেশাগতভাবে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার হলেও মনেপ্রাণে তিনি একজন জুম্বা ও পিলাটে ইন্সট্রাক্টর। রান্নাঘরে এসে তিনি বলেন যে তিনি সমস্ত কিছুই খান তবে তিনি খুব হেলদি খাবার খেতে পছন্দ করেন কারণ যেহেতু তিনি নিজে একজন মা এবং তার নিজের আট বছরের একটি সন্তান আছে তাই তিনি সবসময় হেলদি খাবারের দিকে নজর দেন। রান্নাঘরে এসে তিনি সাবু মুরগির পোলাও শিখিয়ে যান চলুন আজকে জেনে নিই কীভাবে সাবু মুরগির পোলাও বানাবেন।

সাবু মুরগির পোলাও বানানোর জন্য লাগবে- চিকেন কিমা, সাবু, নুন, সবুজ ক্যাপসিকাম, লাল ক্যাপসিকাম, হলুদ ক্যাপসিকাম, পাতিলেবুর রস, ভাজা চিনেবাদাম, কাজুবাদাম, কিশমিশ, কাঁচালঙ্কা কুচি, ভাপানো, ব্রকলি ভাপানো ফুলকপি, ভাপানো মটরশুটি, পেঁয়াজ কুচি। ভিডিওতে দেখা যায় পুরো রান্নাটায় অন্তরা অলিভ অয়েল দিয়ে করে। কড়াইতে অল্প একটু অলিভ অয়েল দিয়ে তার মধ্যে পেঁয়াজ কুচি দেয় তারমধ্যে চিকেন কিমা ও অল্প করে একটু নুন দেয়, তারপর তারমধ্যে জলে ভেজানো বড় সাবু, ব্রকলি থেকে ফুলকপি সব একটু একটু করে দিয়ে দিয়ে পাতি লেবুর রস একটু দিয়ে একটু লঙ্কা কুচি দিয়ে ভালো করে নেড়েচেড়ে রান্না করেছেন সাবু মুরগির পোলাও।

কিন্তু এই এপিসোডে রান্নার থেকেও চমকপ্রদ হলো অন্য একটি জিনিস। সেটা হলো সুদীপার সাথে অন্তরার নাচ। এপিসোডে দেখা যায় সুদীপার সাথে নাচ করছে অন্তরা, অন্তরা সমানতালে এবং দাপটের সাথে নাচ করলেও একটা সময় সুদীপা হাঁপিয়ে যায়, তখন অন্তরা নাচ করলে সুদীপা দাঁড়িয়ে দাঁড়িয়ে খালি পোজ দিতে থাকে, যা দেখে নেটিজেনরা হাসছেন। অন্তরা এই এপিসোডে এসে আরো বলেন যে অনেকের ধারণা জুম্বা নাকি সবাই করতে পারে না কিন্তু এমন একটি জুম্বা আছে যা ষাট বছরের ঊর্ধ্বের মানুষরাই একমাত্র করতে পারেন।

দুর্দান্ত রেসিপি সাবু মুরগির পোলাও শিখে নিন রান্নাঘরে।

#DurdantoRecipeSabooMurgirPolaoShikheNinRannaghare #Rannaghar…

Posted by Zee Bangla on Thursday, 21 July 2022

 

Back to top button