টলিউড

মিঠাই পারলো না, যমুনা করে দেখিয়ে দিলো! সুপারস্টার দেবের নায়িকা হয়ে শুটিংয়ের ছবি শেয়ার করলেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে যমুনা অর্থাৎ অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য

টেলিভিশনের ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। জি বাংলার একাধিক জনপ্রিয় ধারাবাহিকে শ্বেতা কে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। সম্প্রতি কিছুদিন আগেই শেষ হলো তার ধারাবাহিক যমুনা ঢাকি। ধারাবাহিক শেষ হতে না হতেই নতুন কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এর আগে বড়পর্দায় অভিনয় করলেই খুব একটা গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মেলেনি শ্বেতার। কিন্তু এবারে সেই সুযোগ চলে এসেছে অভিনেত্রীর কাছে। দেবের বিপরীতে প্রজাপতি ছবিতে অভিনয় করতে দেখা যাবে শ্বেতা কে।

এই ছবিতে আরো দুই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী জুটি বাঁধতে চলেছেন। মৃগয়া ছবির পর দীর্ঘ কয়েক বছর পর প্রজাপতি ছবিতে জুটি বাঁধতে চলেছেন মিঠুন চক্রবর্তী এবং মমতা শংকর। ইতিমধ্যে ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। দেব এবং মিঠুন চক্রবর্তীর পাশাপাশি শ্বেতাও শুটিং শুরু করে দিয়েছে। সোশ্যাল মিডিয়াতে হামেশাই শ্বেতা এখন ছবি পোস্ট করছেন। কখনো দেব কে জড়িয়ে ধরে, আবার কখনো মিঠুন চক্রবর্তীর সঙ্গে খোশ গল্প করতে দেখা গেছে তাকে। এছাড়াও কনীনিকা বন্দ‍্যোপাধ‍্যায়ের সাথেও ছবি পোস্ট করেছেন শ্বেতা।

এর আগেও শ্বেতা চিরদিনে তুমি যে আমার ছবিতে অভিনয় করার অফার পেয়েছিলেন কিন্তু সেইসময় তিনি সবে নবম শ্রেণীতে পড়েন তাই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এরপর লে ছক্কা, চ‍্যালেঞ্জ, প্রেম আমার এর মতন বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। কিন্তু দেবের নায়িকা হয়ে এই প্রথম বড়পর্দায় দেখা যাবে তাকে। তাই স্বাভাবিক ভাবেই শ্বেতার ভক্তরা দারুন উত্তেজিত। ধারাবাহিকে অভিনয় করে বহু মানুষের কাছের হয়ে উঠেছে শ্বেতা। বর্তমানে তার অসংখ্য ভক্ত রয়েছে।

Back to top button