টলিউড

‘বিকিনি পরতে গেলে চেহারা মানানসই হওয়া চাই’! বলিউডকে নকল করে টলিউড অভিনেত্রীদের বিকিনি পরা নিয়ে মুখ খুললেন রুক্মিণী, টোটা, অরুণিমা

সোশ্যাল মিডিয়ার দৌলতে বলিউড অভিনেত্রীদের দীর্ঘদিন ধরেই বিকিনি পরতে দেখতে পান সাধারণ মানুষ। টলিউড অভিনেত্রীদের মধ্যেও বর্তমানে বিকিনি পরার চল দেখতে পাচ্ছেন অনুগামীরা। তবে বলিউড অভিনেত্রীদের মতো তারা প্রভাব তৈরি করতে পারছেন কিনা এবার সে ব্যাপারে মুখ খুলতে দেখা গেল অভিনেতা টোটা রায় চৌধুরী, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং অরুনিমা ঘোষকে।

প্রসঙ্গত বলিউডের নায়িকাদের মধ্যে বিকিনি পরার জন্য অত্যন্ত জনপ্রিয় দিশা পাটানি থেকে শুরু করে দীপিকা পাডুকোন। অপরদিকে টলিউড অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে সুস্মিতা চট্টোপাধ্যায় সকলকেই বিকিনি পরতে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে এদিন অভিনেত্রী রুক্মিণী মৈত্র জানিয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এমন একজন মানুষ যিনি খোলামেলা পোশাক কেউ দারুন ভাবে বহন করে নিয়ে যেতে পারেন।

অপরদিকে অভিনেতা টোটা রায় চৌধুরী জানিয়েছেন টলিউড নায়িকারা বলিউড অভিনেত্রীদের মতো সুযোগ-সুবিধা পান না। তবে তারপরেও নিজেদের প্রচেষ্টায় তারা শরীর চর্চা করে বিকিনি পরছেন এটা অত্যন্ত প্রশংসাযোগ্য। তবে অভিনেত্রী অরুনিমা জানিয়েছেন তিনি মনে করেন বিকিনি পরার মতো চেহারা না থাকলে ত শুধু শুধু পরার কোন মানে হয় না। পাশাপাশি আলাদা করে অভিনেত্রী মুনমুন সেনের কথা তুলে ধরেছেন তিনি। কারণ অভিনেত্রীর চোখে বিকিনি পরে মুনমুন সেনই সেরা।

Back to top button