ভাইরাল

ভুবন বাদ্যকর, মিলন কুমার এর মতই এবারে ভাইরাল হল বাঁকুড়ার এক সাইকেল মিস্ত্রি, গান গেয়ে অবাক করলেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের

আপনার মধ্যে যদি সামান্য কোন ট্যালেন্ট থাকে যেমন নাচ, গান, কবিতা আবৃতি এই সমস্ত ট্যালেন্ট যদি আপনার মধ্যে থেকে থাকে তাহলে আপনিও সোশ্যাল মিডিয়ার দৌলাতে আপনার ট্যালেন্ট সামনে আনতে পারবেন। আর হতেও পারে রাতারাতি আপনি সেই ট্যালেন্ট দিয়েই ভাইরাল হয়ে গেলেন। হ্যাঁ বর্তমানে বেশ কয়েক বছর ধরেই সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়েছে বহু মানুষ। সেই তালিকায় রয়েছে রানু মন্ডল, ভূবন বাদ্যকর, মিলন কুমারের মতো অসংখ্য মানুষ। যারা রাতারাতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছেন এবং ছড়িয়ে পড়েছেন দেশের কোনায় কোনায়। ভুবন বাবু তো রীতিমতো এখন সেলিব্রিটিতে পরিণত হয়েছেন। সেরকমই আরো একবার সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হলেন বাঁকুড়ার এক সাইকেল মিস্ত্রি।

ভাইরাল ওই ব্যক্তি বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের পাহাড়পুর গ্রামের বাসিন্দা। ব্যাক্তিটির নাম শেখ শামসুদ্দিন। পাহাড়পুর গ্রাম এলাকায় তার একটি ছোট সাইকেল সারানো দোকান রয়েছে। সেখান থেকেই যা আয় হয় তাই দিয়েই জীবন যাপন করেন শামসুদ্দিন। বরাবরই দারিদ্রতার মধ্যে দিয়েই কেটেছে জীবন। সাইকেল সারানো দোকান এ সাইকেল সারাতে সারাতে আপন মনে গান গান শামসুদ্দিন।

ছোট থেকে গানের প্রতি তার অসীম ভালোবাসা। শুধুমাত্র আর্থিক অনটনের কারণেই গান শেখা হয়নি কোথাও। কিন্তু গান তিনি নিজের জীবন থেকে যেতে দেননি, নিজের মতো করেই গান গেয়ে বেড়ান সারাদিন। আর্থিক অনটনের কারণেই নিজের সাইকেলের দোকান খুলে সেখানেই গুন গুন করে গান গান। পুরাতন দিনের সমস্ত গানই তার একেবারে মুখস্ত। সঠিক সুর তাল দিয়ে হুবহু গান গেয়ে যেতে পারেন।

শামসুদ্দিন জানিয়েছেন যখনই তার কোন কাস্টমার তার দোকানে আসে তখনই সকলে তাকে গান গাওয়ার জন্য অনুরোধ করে। তাদের অনুরোধ রাখতেই শামসুদ্দিন গান করেন এবং এতেই খুশি তিনি।

Back to top button