ভাইরাল

ইন্ডাস্ট্রিতে পরিচয় রাজ চক্রবর্তীর ভাগ্নি, তার প্রেমে কেনা পরবেন? কিন্তু সৃষ্টি কার প্রেমে পড়লেন জানেন?

তার মামা বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। আর মামীমার নামটা নতুন করে বলার নিশ্চয়ই নেই। অবশ্যই ‘ইন্দুবালা’ শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। তিনি সৃষ্টি পান্ডে। মামার হাত ধরেই টলিউড ইন্ডাস্ট্রিতে যাতায়াত। বর্তমানে গোধূলি আলাপের ডোনা চরিত্রে দেখা যাচ্ছে তাকে। ক্যামেরার পেছনে মামার সহকারী হিসেবে থাকতে থাকতে ইন্ডাস্ট্রিতে পা রেখে ফেলেছেন সৃষ্টি পান্ডে(Sristi Pandey)। তবে বর্তমানে প্রেম চর্চা ব্যাপক হচ্ছে টলিউডের(Tollywood) অন্তরে।

শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরে নাকি একটি সম্পর্কে জড়িয়েছেন তিনি। তার প্রেমিকের নাম অর্ণব বিশ্বাস। তিনি অভিনয় পেশার সঙ্গে তেমনভাবে যুক্ত নন। কিন্তু সামাজিক মাধ্যমের পাতায় দুজনের এই যে চোখ রাখলে একটি দেখতে পাওয়া যায়। দুজনেই ভীষণভাবে পশুপ্রেমী। তবে তাদের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ মারলে দেখা যায় কখনো বরফের দেশে, আবার কখনো শাড়ি পাঞ্জাবিতে পুজোর সময় সেজে ছবি দিয়েছেন যুগলে।

তবে নিজেদের প্রেমের কথা এখনো প্রকাশ্যে স্বীকার করেননি কেউ। তবে অর্ণবকে দর্শক দেখেছেন আপাতত দুটি ধারাবাহিকে। একটি হল ‘ফেলনা’ অন্যটি ‘বৌমা একঘর’।

মামা রাজ এবং মামী শুভশ্রীর সঙ্গে বেশ ভালো সম্পর্ক সৃষ্টির। মাঝেমধ্যে ইনস্টাগ্রামে দেখা যায় তাদেরকে একসঙ্গে। এমনকি ছোট্ট ইউভানের সঙ্গেও দিদির সম্পর্ক বেশ ভালো। তবে অন্ন প্রসঙ্গে বরাবর সৃষ্টি জানিয়ে এসেছেন তিনি খুব ভালো বন্ধু। কিন্তু পাহাড়ে যাওয়ার ছবি দেখে অনেকেই বলছেন তাদের প্রেম জমে ক্ষীর।

 

View this post on Instagram

 

A post shared by SHRISTI 🌻 (@iamshristipandey)

Back to top button

Ad Blocker Detected!

Refresh