টলিউড

ব্লাউজ ছাড়া শুধু শাড়িতে শুভশ্রীকে দেখেছেন! চোখ ফেরাতে পারবেন না আপনি! ঐশ্বর্য রাইয়ের থেকে দ্বিগুণ সুন্দরী লাগছে রাজ ঘরণীকে, কিন্তু হঠাৎ এমন রূপের মানেটা কি?

পরনে বেইজ রঙের শাড়ি আর তাতেই নজর কেড়ে নিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। এই মুহূর্তে ভাইরাল তার নতুন ভিডিও। বিরহিনী রূপে শুভশ্রীকে দেখে কার্যত চমকে গিয়েছে প্রত্যেকে। সেই ১৭ বছর বয়সে বর্ধমান থেকে কলকাতায় পা রেখেছিলেন তিনি। চেয়েছিলেন নায়িকা হবেন। কঠোর লড়াইয়ের মধ্যে দিয়ে ধীরে ধীরে বাস্তবে রূপ দিয়েছেন তিনি স্বপ্নকে। বর্তমানে টলিউডের প্রথম সারির নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। সমস্ত চরিত্রই যে তার হাতের ময়লা তার প্রমান একাধিক বার পেয়েছেন দর্শক।

কখনো স্কুল পড়ুয়া মেহুল আবার কখনো পঁচাত্তরের বৃদ্ধা ইন্দুবালা। রোমান্টিক ছবির কথা না হয় বাদই দিলাম। প্রত্যেকটা চরিত্রই দক্ষতার সঙ্গে প্রমাণ করেছেন তিনি। এক কথায় বুঝিয়ে দিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রি আজ এখানে এতটা দূর দাঁড়িয়ে তার অন্যতম দাবীদার তিনিও।

তবে অভিনেত্রীর আরও দুটি পরিচয় রয়েছে। টলিউডের অন্যতম খ্যাতনামা পরিচালক তথা ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর স্ত্রী তিনি। পাশাপাশি ইউভানের মা। ২০১৮ সালের রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরপর ২০২০ সালে ১২ সেপ্টেম্বর উভানের জন্ম হয়। বর্তমানে ঘর সংসার সামলে কাজের জগত সামলাচ্ছেন তিনি। একই সঙ্গে কুড়িয়ে নিচ্ছেন প্রশংসা।

 

তবে সামাজিক মাধ্যমে বরাবর অ্যাক্টিভ শুভশ্রী। সম্প্রতি নিজের কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন কিন্তু একেবারে নয়া অবতারে। তার পরনে রয়েছে বেইজ রঙের শাড়ি। চুল একেবারে খোলা। এক ঝলক দেখলে মনে হবে ঠিক চোখের বালিতে ঐশ্বর্য রায়ের মতন। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,’ কামিং সুন’। বোঝাই যাচ্ছে অভিনেত্রীর নতুন করে আবার টলিউড কাঁপাতে আসছেন। তবে তার ভিডিও দেখে ভক্ত দেখে সমালোচক প্রত্যেকেই প্রশংসায় ভরিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh