ভাইরাল

‘বন্ধুরাই আমার কাছে আমার জন্নত’! প্রিয় বান্ধবীদের নিয়ে ভাইরাল গানে উদ্দাম নেচে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি

টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। পাশাপাশি বড় পর্দায় অভিনয়ের সঙ্গে সঙ্গে দীর্ঘদিন ধরে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। এবার সোশ্যাল মিডিয়াতেও নিজের আধিপত্য জারি রাখলেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি।

প্রসঙ্গত বাস্তবের মতই সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। যে কারণে তার ভাগ করে নেওয়া ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন অনুগামীরা। এবার তাদের সঙ্গেই নিজের বান্ধবীদের নিয়ে উদ্দাম নাচের ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত নাচের ক্ষেত্রে অভিনেত্রী ব্যবহার করেছেন একটি অত্যন্ত ভাইরাল গান এবং এরপর নিজের বান্ধবীদের সঙ্গে নাচে যোগদান করতে দেখা গিয়েছে তাকে। কমেন্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তার প্রিয় বান্ধবীরাই তার কাছে স্বর্গের মতো।

অভিনেত্রীর এই বন্ধুত্ব দারুন উপভোগ করেছেন তার অনুগামীরা। পাশাপাশি অভিনেত্রী তাদের বিনোদন দেওয়ার জন্য যেভাবে ভাইরাল গানে কোমর দুলিয়েছেন তা বেশ জনপ্রিয়তা লাভ করেছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত এদিন কমেন্টের মাধ্যমে তার অনুগামীরা জানিয়েছেন অভিনেত্রী এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সক্রিয়তার দিক থেকে উঠতি নায়িকাদের রীতিমতো পাল্লা দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh