বাংলা সিরিয়াল

এতো বড় সেলিব্রেটি হয়েও নেই কোনো অহঙ্কার! কোলকাতায় রাস্তার ধারের ঝুপড়িতে বসে ভাত খেয়ে সকলকে চমকে দিলেন ‘জুন আন্টি’ উষসী চক্রবর্তী

স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। যদিও ধারাবাহিকে তার অভিনীত চরিত্রটি নেতিবাচক ছিল, তবে সেই চরিত্রে অভিনয়ের মাধ্যমে দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন তিনি। যে কারণে বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী উষসী চক্রবর্তীর শেয়ার করা ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন ছোট পর্দার দর্শকরা।

এবার তাদের সঙ্গে একটি দারুন ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন শীতের জামা কাপড় কেনার জন্য কলকাতার একটি দোকানে উপস্থিত হয়েছিলেন তিনি। কলকাতার সেক্টর ফাইভ এলাকার সেই দোকানে যাওয়ার আগে অভিনেত্রী জানান তিনি কিছুই খাননি, যে কারণে অত্যন্ত ক্ষুধার্ত ছিলেন তিনি এবং তার সঙ্গে উপস্থিত বন্ধু জানিয়েছিলেন যে ওই এলাকাতে জাপানিজ, কন্টিনেন্টাল বিভিন্ন রকম খাদ্য পাওয়া যায়।

কিন্তু আদতে দুপুর বেলা কিছুই পাননি অভিনেত্রী। তবে শেষ পর্যন্ত রাস্তার ধারের ঝুপড়িতে বসে ভাত, চাটনি, ভোলা মাছের ঝাল ইত্যাদি খেতে দেখা দিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। বলাইবাহুল্য রাস্তার ধারে ঝুপড়িতে বসে অভিনেত্রী উষসী চক্রবর্তীকে দুপুরে খেতে দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Back to top button