বাংলা সিরিয়াল

‘বুক কাটা টপ, সঙ্গে অসাধারণ মেকআপ’! রেস্টুরেন্টের মেঝেতে বসে অভিনেত্রী সৃজলা গুহর হট ফটোশুটে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়! মুগ্ধ অনুগামীরা

অভিনয় জগতে প্রবেশ করার আগে নিয়মিত মডেলিং করতেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহ। মডেলিং এর কারণে সে সময় নিয়মিত কলকাতা মুম্বাই যাতায়াত ছিল তার। তবে এরপর ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন অভিনেত্রী এবং আর পিছন ঘুরে তাকাতে হয়নি তাকে। কারণ তার অভিনীত ধারাবাহিক এবং তার চরিত্র দুটোই অত্যন্ত জনপ্রিয়তা লাভ করে অনুগামীদের মধ্যে।

তবে এই মুহূর্তে শেষ হয়ে গিয়েছে ‘মন ফাগুন’ ধারাবাহিকের সম্প্রচার। যা নিয়ে বেশ হতাশ হয়ে পড়েছেন অনুগামীরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। তার পোস্ট করা ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন অনুগামীরা। এবার তাদের সঙ্গেই নিজের নতুন ফটোশুটের ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে।

যা দেখার পর রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন অভিনেত্রীর সৌন্দর্যের কারণেই ক্রমাগত বাড়ছে কলকাতার তাপমাত্রা। পাশাপাশি এই ফটোশুটের ফটো দেখার জন্য অনুগামীরা যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সে কথাও তারা জানিয়েছেন। অভিনেত্রী এদিন নিজের পোস্ট করা ভিডিওর মাধ্যমে প্রমাণ করে দিয়েছেন যে ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে গেলেও নিজের নতুন নতুন কাজ নিয়ে রীতিমতো ব্যস্ত রয়েছেন তিনি।

Back to top button