টলিউড

‘ওর মনে হয় আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’! সুইগি কাণ্ডে এবার শ্রীলেখা মিত্রকে পাল্টা একহাত নিলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়

একটি খাবার প্রস্তুতকারক সংস্থাকে নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়কে। সেই ফেসবুক পোস্ট এর মাধ্যমে তিনি খাবার যারা ডেলিভারি দেন তাদেরকে চরম অপমান করেছেন এই অভিযোগ তুলে তাকে তীব্র সমালোচনার সম্মুখীন করেছিলেন নেটদুনিয়ার বাসিন্দারা। এরপরেই তাকে আক্রমণ করে বসেছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে পাল্টা এক হাত নিতে দেখা গেল সুদীপা চট্টোপাধ্যায়কে। এদিন তিনি জানিয়েছেন শ্রীলেখা মিত্র তাকে সমালোচনা করেছেন একথা তিনি বিশ্বাস করতে পারেননি। কারণ শ্রীলেখা মিত্র তার দাদার বন্ধু। তবে দীর্ঘদিন ধরে অভিনেত্রী তাকে নিয়ে নানারকম কথা বলছেন এমন অভিযোগ করতে দেখা গিয়েছে সুদীপাকে। তিনি জানিয়েছেন তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়কে নিয়েও নানা রকম কথা বলে থাকেন শ্রীলেখা।

পাল্টা অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার স্বামীর প্রতি দুর্বল হয়ে পড়েছেন কিনা সেই বিস্ফোরক প্রশ্নও তুলতে দেখা গিয়েছে সুদীপাকে। যদিও এখনো পর্যন্ত সুদীপা চট্টোপাধ্যায়ের বিস্ফোরক সমালোচনার পাল্টা কোন উত্তর দেননি অভিনেত্রী শ্রীলেখা মিত্র, তবে অনুগামীরা মনে করছেন এখনই থামবে না এই দ্বন্দ্ব। বরং গোটা ঘটনা কতদূর এগোয় তা দেখার জন্য অপেক্ষা করছেন তারা।

Back to top button