বাংলা সিরিয়াল

শাড়ি ছেড়ে এবারে ওয়েস্টার্ন লুকে ধরা দিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী, প্রশংসায় পাশাপাশি জুটলো কটাক্ষ

সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। বিভিন্ন রূপে তাকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগটাই তিনি ইন্ডিয়ান লুকে ধরা দেন। যদিও মাঝেমধ্যে ওয়েস্টার্ন লুকেই দেখা যায় তাকে। আর সেই সমস্ত ছবিতেই পজিটিভ এবং নেগেটিভ দুই ধরনের কমেন্টই উঠে আসে। সেলিব্রিটিরা যখনই কোন ছবি বা ভিডিও পোস্ট করেন তখন সেখানে মিশ্র ধরনের কমেন্ট পাওয়া যায়। একদল নেটিজেন প্রশংসায় ভরিয়ে দেন আরেকদল নেটিজেন সবকিছুতেই সমালোচনা, কটাক্ষ, ট্রল ইত্যাদি করে থাকেন। এটা কমবেশি প্রত্যেকের সাথেই হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন ইমন চক্রবর্তী। যেখানে তাকে সাধারণ রঙের একটি লং ওয়েস্টার্ন গাউনে দেখা গিয়েছে। আর অভিনেত্রীকে এরকম হট অবতারে দেখে অনেকেই নানান রকম কমেন্ট করেছেন। আসলে সাধারণত ইমনকে শাড়ি বা ইন্ডিয়ান লুকেই দেখা যায়। চট করে এই লুকে ধরা দিয়ে প্রত্যেককেই অবাক করে দিয়েছেন গায়িকা।

আসলে বর্তমানে দেশের বাইরে রয়েছেন ইমন চক্রবর্তী। সুদুর ইংল্যান্ডে এখন দিন কাটছে তার। ইংল্যান্ডের লিডসে পা রেখেছেন গায়িকা। আর সেখান থেকে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করে চলেছেন ইমন। অভিনেত্রীর এই ছবিতেও খারাপ এবং ভালো দুই কমেন্টই এসেছে। যদিও খারাপ দিকটা বরাবরই ইগনোর করেন ইমন। ভালো টুকু নিয়েই থাকতে চান তিনি বরাবর। অভিনেত্রীকে এই লুকে বেশ সুন্দর লাগছিল। টলিউডের কোন নায়িকা থেকে কম লাগছিল না তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button