বাংলা সিরিয়াল

‘শিব ঠাকুরকে অর্পণ করে আমি আলুর রেসিপি বানাতে চলেছি’! জি বাংলার ‘রান্নাঘরে’ স্টুডিওতেই এবার শিবের মাথায় দুধ ঢাললেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়

সম্প্রতি একটি খাবার ডেলিভারি সংস্থার ডেলিভারি বয়দের নিয়ে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হয়েছেন জনপ্রিয় টিভি সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। প্রসঙ্গত দীর্ঘদিন ধরে জি বাংলার জনপ্রিয় রান্নাঘর নামের রান্নার শোতে সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। এবার সোশ্যাল মিডিয়ার বিতর্কের মধ্যেই নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এলো রান্নাঘরের নতুন পর্বের এক ঝলক।

প্রসঙ্গত সোমবার উপলক্ষে রান্নাঘরে রান্নার পাশাপাশি শিব ঠাকুরের মাথায় দুধ ঢালতে দেখা গিয়েছে সুদীপা চট্টোপাধ্যায়কে। পাশাপাশি তিনি জানিয়েছেন অনেকেই সোমবার করে শিবের ব্রত পালন করেন এবং তাদের জন্যই গোটা পর্বটি সঞ্চালনা করতে চান তিনি। প্রসঙ্গত সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে রান্নাঘরে উপস্থিত হতে দেখা যায় অংশগ্রহণকারীদের।

এদিন তাদের মধ্যেই উপস্থিত হয়েছিলেন এমন একজন যিনি প্রতি সোমবার শিবের ব্রত পালন করেন এবং তাকে সঙ্গে নিয়েই আলুর এক বিশেষ পদ তৈরি করে ফেলেন সুদীপা চট্টোপাধ্যায়। তবে রান্নাঘরের জনপ্রিয়তা ক্রমবর্ধমান হলেও তার মন্তব্যে কিন্তু মোটেও খুশি হননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। ফলস্বরূপ এখনো সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে তাকে। তবে ইতিমধ্যেই সুদীপা চট্টোপাধ্যায় জানিয়ে দিয়েছেন তার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

Back to top button