বাংলা সিরিয়াল

বুনো ওল আর বাঘা তেঁতুলের মতো সর্বক্ষণ ঝগড়া করা নবাব আর নন্দিনী কোন পরিস্থিতিতে একে অপরকে বিয়ে করতে রাজি হল? TRP বাড়াতে শুরুতেই বিয়ে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনীকে দেখানো হচ্ছে নবাব আর নন্দিনীর মধ্যে ঝগড়া ক্রমশ বেড়ে উঠছে। কমলিকা আসলে আরো বেশি বেশি করে নবাব আর নন্দিনীর মধ্যে ঝগড়া তৈরি করছে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে, পুরোনো ভাঙাচোরা ভুতুড়ে বাড়ি নয়, ভুল করে নবাব নন্দিনী একটি অ্যাবরশন ক্লিনিকে গিয়ে উঠেছে।

আসলে নন্দিনী যেভাবে নবাবের ঘর সার্চ করেছে তাতে নবাব তার ওপর রেগে গিয়েছিল, তাই সে মাঝ রাস্তায় নন্দিনীকে দাঁড় করায় এবং নন্দিনীর সাথে তার আবার একচোট ঝামেলার সৃষ্টি হয় এরপর নন্দিনী রাস্তায় পড়ে গিয়ে আহত হলেন নবাব তাকে কোলে তুলে নিয়ে যায় পায়ের চোট সারাবার জন্য একটি হাসপাতালে কিন্তু পরে দেখা যায় এটি আসলে কোন হাসপাতাল নয় এটি একটি অ্যাবরশন ক্লিনিক। এই বিষয়টি নন্দিনীর বাড়িতে জানাজানি হওয়ার ফলে ও নন্দিনীর বাড়িতে সমস্যা সৃষ্টি হয়েছে।

অন্যদিকে নবাব নন্দিনী ধারাবাহিকে দেখানো হচ্ছে যে নন্দিনীকে কিছু মানুষ কিডন্যাপ করবে আর সেটা দেখে নেবে নবাব! তারপর ধারাবাহিক কোন দিকে মোড় নেবে তা কেউ জানে না। কিন্তু ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমো অন্য কথা বলছে। এই ধারাবাহিকের প্রোমো দেখে বোঝা যাচ্ছে যে নবাব নন্দিনীর মধ্যে এমন কিছু একটা হবে যে কারণে নবাব নন্দিনী একে অপরকে বিয়ে করতে রাজি হবে।

ধারাবাহিকের নতুন প্রোমো তে অন্তত পক্ষে সেটাই দেখা যাচ্ছে যে, নন্দিনীকে বিয়ে করে নবাব বর বধূর বেশে বাড়িতে প্রবেশ করছে। নন্দিনীকে নবাবের বউ হিসেবে দেখে কমলিকা তো চমকে গেছে! কিন্তু কোন পরিস্থিতিতে হলো এই বিয়ে তা জানতে গেলে চোখ রাখতে হবে ধারাবাহিকের দিকে! কি এমন পরিস্থিতি ঘটলো যে কারণে দুজন দুজনকে বিয়ে করতে রাজি হল তা জানতে গেলে অবশ্যই দেখতে হবে নবাব নন্দিনী।

Back to top button