বাংলা সিরিয়াল

‘প্রথম বছর দশ বারোটা বিয়ে পরের বছর ১০-১২ টা বিবাহ বার্ষিকী মিঠাইয়ের গল্প রেডি!’ মিঠাই গল্প নিয়ে ট্রোল করে উপযুক্ত জবাব পেলেন ট্রোলার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই নিয়ে আলোচনার শেষ নেই। এই একটি ধারাবাহিক নিয়ে সবাই আলোচনা করেন যারা এই ধারাবাহিককে ভালোবাসেন তারা তো আলোচনা করেন ই আবার যারা এই ধারাবাহিকটি পছন্দ করেন না তারাও এই ধারাবাহিক নিয়ে সমালোচনা করেন। ৫৬ বারের বার বঙ্গ সেরা হওয়া এই ধারাবাহিক তাই সবসময় খবরের হেড লাইনে থাকে।

মিঠাইতে সম্প্রতি সিদ্ধার্থ এবং মিঠাইয়ের বিবাহ বার্ষিকী হল। খুব সুন্দর ভাবে এই এপিসোড দেখানো হয়েছে এরপর দর্শকদের এক অংশ বিষয়টা নিয়ে ট্রোল করতে শুরু করেছেন। কারণ মিঠাই ধারাবাহিকে মিঠাই ও সিদ্ধার্থের বিয়ে ছাড়াও আরো একাধিক বিয়ে হয়েছে যেমন সোম তোর্সার বিয়ে, রুদ্র নিপার বিয়ে, রাতুল শ্রীতমার বিয়ে ও সর্বোপরি সিদ্ধার্থের বাবা সমরেশ ও নতুন মা অনুরাধার বিয়ে।

এইবার সিদ্ধার্থ মিঠাইয়ের বিবাহ বার্ষিকী দেখানোর পর দর্শকদের এক অংশ বিষয়টি নিয়ে ট্রোল করে বলছেন তাহলে যাদের যাদের বিয়ে গত বছর দেখানো হয়েছে তাদের তাদের বিবাহ বার্ষিকী যদি আবার দেখানো হয় তাহলে মিঠাইয়ের আরো একটা বছর কেটে যাবে।একজন নেটিজেন এই বিষয়ে সরাসরি লিখেছেন, “প্রথমে বছরে ১০-১২ টা বিয়ে তারপর বছরে ১০-১২ টা বিবাহবার্ষিকী মিঠাইয়ের গল্প তৈরি”-এই কথার প্রতিবাদ করে নেটিজেনদের এক অংশের মানুষ বলেছেন বিয়ে যতবারই হোক, ১০০ বার দেখালেও আপত্তি নেই বিয়ে তো নিজের স্ত্রীর সাথেই দেখাচ্ছে। একবার নায়কের সাথে, একবার ভিলেনের সাথে এমন তো হচ্ছে না?

এই প্রসঙ্গে নেটিজেনদের বক্তব্য হলো, আসলে মানুষ ধারাবাহিক এন্টারটেনমেন্টের জন্য দেখেন তাই ধারাবাহিকের ক্ষেত্রে সব সময় মানুষ পজেটিভ জিনিস খোঁজেন। যে ধারাবাহিকে পজিটিভিটি আছে, যে কোনো ট্র্যাক খুব দ্রুত শেষ হয় সেই ধারাবাহিকের প্রতিই মানুষ আকৃষ্ট হন- তাই মিঠাই বঙ্গ সেরা হয়েছে।

Back to top button