বাংলা সিরিয়াল

আম্রপালি-র চাল ভেস্তে দিয়ে অভ্র-কে বাঁচাতে পারবে কি ফড়িং? টানটান উত্তেজনা পর্ব ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ফড়িং চরিত্রটি করে সকলের মনে জায়গা করে নিয়েছে খেয়ালী মন্ডল। এই ধারাবাহিকে ফড়িং আর ব্যাংক বাবুর রসায়ন সকলের মনে আলাদা জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখা যাচ্ছিল যে ফড়িং এর বিরুদ্ধে পৌষালী কি ভয়ংকর ষড়যন্ত্র করছে! ষড়যন্ত্র করেছে নির্মল মন্ডল‌ও। কিন্তু সেই সমস্ত ষড়যন্ত্র কে বানচাল করে দিয়েছে ফড়িং। বারবার নিজেকে সে প্রমাণ করেছে

এতদিন ধরে সে তার মায়ের জন্য লড়াই করে গেছে। তার মায়ের অধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করে গেছে। হাজার ষড়যন্ত্র কে পায়ে মাড়িয়ে সে সত্যিটাকে সবার সামনে তুলে এনেছে। স্টেট জিমনাস্টিক চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ নিয়েছিল ফড়িং এবং তার কোচ হিসেবে সে সামনে এনেছিল তার মা রাধারানী নস্করকে।

তার মায়ের বিরুদ্ধে হওয়া অন্যায়ের প্রতিশোধ নিয়েছিল সে এবং একই সাথে স্টেট চ্যাম্পিয়নশিপ যেতে নিজের পিতৃ পরিচয়‌ও সবার সামনে প্রকাশ্যে এনেছিলো। এরপর ও ফড়িংয়ের জীবনে নানা লড়াই আসে এবং সেই সমস্ত লড়াইয়েই সে জিতেছে। এইবার ফড়িংয়ের স্বামী অভ্রর জীবনে সংকট এসেছে।

সংকটের নাম আম্রপালি। সে অভ্রকে তার নিজের ক্ষমতার জোরে ফাঁসানোর চেষ্টা করছে। সে সকল কে বলেছে যে অভ্র তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার জীবনটা শেষ করে দিয়েছে আর এইসব অভিযোগ এনে সে অভ্রুর বিরুদ্ধে কোর্ট কেস করবে। এই কথা শুনে স্বাভাবিক ভাবেই অভ্র ভাবে যায় তার কারণ অভ্র ভয় পেয়ে যায় এই ভেবে যে যদি তার বিরুদ্ধে কোর্ট কেস হয় এবং যে সমস্ত মিথ্যে এলিগেশন আনা হচ্ছে সেগুলো কোর্টে বলা হয় তাহলে তার চাকরিটা আর থাকবে না এই ভেবে সে ভেঙে পড়ে।

এই সময় ফড়িং অভ্রকে সাহস যোগায়। সে অভ্রকে বলে সে তার পাশে আছে এবং তাদের গোটা পরিবার তার পাশে আছে। সে যেন ভেঙে না পড়ে। ‌ সে ঠিক তার স্বামীকে নির্দোষ প্রমাণ করবে এবং আম্রপালির চাল ভেস্তে তার স্বামীকে বাঁচাবে।

Back to top button