ভাইরাল

‘ছক ভাঙছেন ‘বং মুন্ডা’! এক গাল দাঁড়ি-গোঁফেই শাড়ি পরে তাক লাগাচ্ছেন বাঙালি ইনফ্লুনসার পুষ্পক সেন! তুমুল ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছিল এক বাঙ্গালী ইনফ্লুনসারের ছবি। একই সময়ে তার ছবি বিতর্ক তৈরি করতে সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু একথা স্বীকার করতে বাধ্য হয়েছেন যে, ভাইরাল হওয়া এই ছবি প্রশ্ন তুলে দিয়েছে পোশাকের আদৌ কোনো বাঁধাধরা নিয়ম আছে কিনা। আর এই গোটা বিতর্কের পিছনে যিনি আছেন, তিনি হলেন বাঙালি ইনফ্লুয়েন্সার পুষ্পক সেন।

 

View this post on Instagram

 

A post shared by Pushpak Sen (@thebongmunda)

সোশ্যাল মিডিয়ায় তার তুমুল ভাইরাল হয়ে ওঠার একটাই কারণ। তিনি ছকবাঁধা পোশাকে বিশ্বাস করেন না। বরং পুরুষ হয়েও স্বাচ্ছন্দের সঙ্গে শাড়ি পরতে দেখা যায় তাকে। পাশাপাশি তিনি মনে করেন শাড়ি পরলেই দাঁড়ি গোঁফ কেটে ফেলতে হবে এমনটা কিন্তু নয়। যে কারণে একগাল দাড়ি গোঁফ নিয়েই শাড়ি পরে কলকাতার রাস্তায় হামেশাই হেঁটে যেতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়ায় তার ভাইরাল হওয়া ছবি থেকে নেটিজেনরা দেখতে পেয়েছেন শুধু শাড়ি নয়, তার সঙ্গে মানানসই গয়নাও পরতে দেখা যায় কলকাতা ‘বং মুন্ডা’কে।

 

View this post on Instagram

 

A post shared by Pushpak Sen (@thebongmunda)

তবে শুধুমাত্র কলকাতাই নয় বরং তার এই স্টাইল ছড়িয়ে পড়েছে ইতালিতেও। সেখানের রাস্তাতেও শাড়ি পরে হাঁটতে দেখা গেছে তাকে। তবে সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা এবং কটাক্ষর শিকার হলেও নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু বেশ প্রশংসা করেছেন তার স্টাইল স্টেটমেন্ট এর।

 

View this post on Instagram

 

A post shared by Pushpak Sen (@thebongmunda)

Back to top button