বাংলা সিরিয়াল

‘গ্রামের মেয়ে ‘পিলু’ এবার কোমর দোলালো ওয়েস্টার্ন গানে’! অভিনেত্রী মেঘা দাঁয়ের এক্সপ্রেশন দেখে শোরগোল পুরুষ অনুগামীদের মধ্যে

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে প্রতিযোগী হিসেবে দেখতে পাওয়া গিয়েছিল তাকে। এরপর সোজা ছোটপর্দার ‘পিলু’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ মিলেছিল টলিউড অভিনেত্রী মেঘা দাঁয়ের। ইতিমধ্যেই নাচের পাশাপাশি অসাধারণ অভিনয় করে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন একাধিক প্রতিভার অধিকারী তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তার একটি নাচের ভিডিও দেখে চোখ কপালে উঠলো নেটিজেনদের।

কারণ বর্তমানে ‘পিলু’ ধারাবাহিকে গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। যে কারণে মূলত শান্তশিষ্ট চরিত্রে তাকে দেখতে অভ্যস্ত দর্শকরা। তবে এদিন সকাল সকাল ইনস্টাগ্রামে তার নাচের রিল ভিডিওয় একেবারে অন্য রূপে ধরা পড়লেন অভিনেত্রী। প্রসঙ্গত ছোটপর্দার পাশাপাশি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় অভিনেত্রী মেঘা দাঁ। পাশাপাশি অনুগামীদের সঙ্গে নিয়মিত কথোপকথন চালানোর পাশাপাশি নানা রকম ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে হামেশাই।

তবে এবার শাড়ি পড়েই ওয়েস্টার্ন গানে কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রীকে। এবং তার নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী আরো একবার প্রমাণ করে দিলেন ছোট পর্দায় নিয়মিত অভিনয় করলেও নাচ তার আসল প্যাশন। পাশাপাশি তার এক্সপ্রেশন রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এদিন তাই এমন আরও একাধিক ভিডিও দেখতে চেয়ে অনুরোধ জানিয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by M e G h A D a W (@megha_daw_official)

Back to top button