বাংলা সিরিয়াল

রাহুলের মুখের কালি ঝামা দিয়ে ঘষে তুললো দ্যুতি! ‘গাঁটছড়া’য় এবার নতুন ষড়যন্ত্র বানাচ্ছে রাহুল খড়ির বিরুদ্ধে, চাঞ্চল্য নেটদুনিয়ায়

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় প্রতিটি পর্বের মাধ্যমে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে সক্ষম হচ্ছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। ধারাবাহিকের মুখ্য চরিত্রদের পাশাপাশি ধারাবাহিকের নেতিবাচক চরিত্রদের নিয়েও সমান উত্তেজিত এই ধারাবাহিকের অনুগামীরা। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে রীতিমতো শোরগোল ফেলে দিলেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের অনুগামীরা নেট দুনিয়ায়।

প্রসঙ্গত কিছুদিন আগে ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছিলেন ধারাবাহিকের নায়ক ঋদ্ধির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র রাহুল। কিন্তু তার সেই প্ল্যান ব্যর্থ করে দেওয়ার জন্য উঠে পড়ে লাগতে দেখা যায় ধারাবাহিকের নায়িকা খড়িকে। পাশাপাশি রাহুলের মুখে চুনকালি মাখিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিতে দেখা যায় ধারাবাহিকের নায়িকাকে। তবে এই মুহূর্তে পুলিশের চোখে ধুলো দিয়ে বাড়ি ফিরে আসতে দেখা গিয়েছে রাহুলকে।

পাশাপাশি তার মা এবং স্ত্রী দ্যুতি মিলে বাসন মাজার ঝামা দিয়ে ঘষে কালি তুলছে রাহুলের গা থেকে। এই দৃশ্য দেখে হাসির উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তবে তার মধ্যেই রাহুল জানিয়ে দিয়েছে আবারো নতুন ষড়যন্ত্র বানাবে সে খড়ির বিরুদ্ধে এবং তাকে খড়ি যেভাবে অপদস্থ করার চেষ্টা করেছে তার প্রতিশোধ নেওয়ার জন্য এবার নতুন উদ্যোগ নিতে দেখা যাবে রাহুলকে। ফলস্বরূপ ভবিষ্যতে কি হয় তা দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা।

Back to top button