বাংলা সিরিয়াল

মাত্র পাঁচ মাস চলেই বন্ধ হচ্ছে ‘বসন্তবিলাস মেসবাড়ি’! ‘স্যান্ডি সাহা ঢুকতেই অধঃপতন হয়েছে সিরিয়ালের’, ক্ষোভপ্রকাশ অনুগামীদের

এতদিন কালার্স বাংলা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক গুলির নাম বললেই উঠে আসতো ‘বসন্তবিলাস মেসবাড়ি’ সিরিয়ালটির নাম। কাঞ্চন মল্লিক, কমলিকা বন্দ্যোপাধ্যায়, নন্দিনী দত্ত, রাহুল বন্দ্যোপাধ্যায় থেকে শ্রীতমা ভট্টাচার্যের মতো জনপ্রিয় টলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের এই ধারাবাহিকে দেখতে পাচ্ছিলেন দর্শকরা। তবে এবার এক চরম দুঃসংবাদ উঠে এলো অনুগামীদের জন্য। জানা গিয়েছে মাত্র পাঁচ মাস চলার পরেই এবার সম্প্রচার বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিকটির।

এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে এই সিরিয়ালের পরিচালক পাভেল ঘোষ জানিয়েছেন প্রথমদিকে টিআরপি ওঠানামা করলেও বর্তমানে দারুন জনপ্রিয় হয়েছিল ধারাবাহিকটি। তবে আচমকাই প্রযোজনা সংস্থার তরফে ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পাভেল। প্রসঙ্গত, কিছুদিন আগে এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছিল জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহাকে। এটিই ছিল তার প্রথম ছোটপর্দার কাজ। তবে এদিন সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর শুনে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন স্যান্ডির অভিনয়ের জন্যই বোধহয় বন্ধ হয়ে গিয়েছে ধারাবাহিকটি।

কারণ হিসেবে তারা জানিয়েছেন ধারাবাহিকটি প্রথমদিকে নির্মল কমেডির প্রচার করলেও স্যান্ডি সাহার চরিত্রটি মোটেও ধারাবাহিকের সঙ্গে যাচ্ছিলনা, পাশাপাশি তার অভিনয় মোটেও পছন্দ হয়নি দর্শকদের একটি বড় অংশের। সবমিলিয়ে জনপ্রিয়তা থাকা সত্ত্বেও গত শুক্রবার শেষবারের মত শুটিং করেছেন ধারাবাহিকের কলাকুশলীরা।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button