বাংলা সিরিয়াল

বউয়ের মন রাখতে রবীন্দ্র জয়ন্তী অনুষ্ঠানে মঞ্চে উঠে নৃত্যনাট্য তে অংশগ্রহণ করলো ঋদ্ধিমান, অবাক ‘গাঁটছড়া’ ধারাবাহিকের দর্শকেরা

জমে উঠেছে গাঁটছড়া ধারাবাহিক। ধীরে ধীরে কাছে আসছে ঋদ্ধি এবং খড়ি। বউয়ের মন জয় করার চেষ্টা করছে সে। কারণ দাদু কে ঋদ্ধি কথা দিয়েছিল যে বাড়ির বউ কে সে ফিরিয়ে আনবে। তবে খড়ি যতদিন না নিজের যোগ্য সম্মান পাচ্ছে ততদিন সে ঋদ্ধিমানের সাথে ফিরবে না বলে পন করেছে। আর নিজের স্ত্রী কে ফিরিয়ে নিয়ে যেতে সে এইটুকু তো করতেই পারে। কারণ ঋদ্ধিমান সিংহ রায় নিজের কথা রাখতে জানে।

আর বর্তমানে ঋদ্ধিমান কে এভাবে দেখে বেজায় খুশি দর্শকেরা। এই ঋদ্ধিমান কেই তো এতদিন দেখতে চেয়েছিলেন প্রত্যেকে। এর আগে গাঁটছড়া ধারাবাহিকের নতুন একটি প্রমো ভিডিওতে দেখা গেছে খড়ি কে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য সবরকম চেষ্টা করছে ঋদ্ধিমান। তবে এবারে সামনে এলো ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন বর্তমানে ধারাবাহিকে রবীন্দ্র জয়ন্তী উদযাপন করা হচ্ছে। আর সেখানেই নাচ করবে খড়ি। সকালবেলা ঘুম থেকে উঠে খড়ি কে নাচ করতে দেখে অবাক হয়ে যায়। ঋদ্ধিমান খড়ি কে জানায় সিংহ রায় বাড়ির বউরা এরকম নাচ করে না। কিন্তু খড়ি ও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। খড়ি তো নাচ করবেই তার সঙ্গে সে বলে এবার থেকে ঋদ্ধিমান কেও মঞ্চে কিছু করতে হবে। যদিও প্রথমে ঋদ্ধিমান রাজি হয় না। কিন্তু হঠাৎই আগামী পর্বের ওই ভিডিওতে দেখা যায় ঋদ্ধিমান মঞ্চে উঠে নৃত্যনাট্য তে অংশগ্রহণ করেছে। আর এই দৃশ্য দেখেই বেজায় খুশি ভক্তরা।

Back to top button