বাংলা সিরিয়াল

‘আমরা বাস্তবে সবাই কমবেশি নেগেটিভ, সম্পূর্ণ ভালো হলে তো দেবতা হয়ে যেতাম’! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে ট্রোল কমেন্টের মুখোমুখি সুদীপ-পৃথা জুটি

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হোলো ‘ইস্মার্ট জোড়ি’। প্রথম থেকেই এই রিয়েলিটি শোটি নিয়ে দারুণ উত্তেজনা বজায় ছিল অনুগামীদের মধ্যে। কারণ এই রিয়েলিটি শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড সুপারস্টার জিৎ। তবে শোটি শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে পাল্টা ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল অনুগামীদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছিলেন এখানে যে ধরনের খেলা দেখানো হয় বা যে বিষয় নিয়ে আলোচনা করা হয় তা পরিবারের সকলের সামনে বসে দেখার বয়স উপযোগী নয়। যে কারণে বেশ কিছু নতুন খেলা আসতে দেখা গিয়েছে এবার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। দেখা গিয়েছে জিতের সঞ্চালনায় এবার এই রিয়েলিটি শোয়ে উপস্থিত বাস্তব জীবনের জনপ্রিয় জুটিরা মুখোমুখি হবে সোশ্যাল মিডিয়ার সমালোচনামূলক কমেন্টের।

এদিন চ্যানেলের তরফ থেকে শেয়ার করা একটি প্রোমোতে দেখা গিয়েছে অভিনেতা সুদীপ মুখার্জি এবং তার স্ত্রী পৃথা চক্রবর্তী সম্মুখীন হয়েছেন সোশ্যাল মিডিয়ার কটাক্ষের। যেখানে এক জনৈক নেটিজেন দাবি করেছেন অভিনেতা সুদীপ মুখার্জি আসলে বাস্তব জীবনেও ‘শ্রীময়ী’ ধারাবাহিকের অনিন্দ্য সেনগুপ্ত চরিত্রের মত। যে কারণে তার প্রথম বিয়েটা টেকেনি। এর উত্তরে অভিনেতা অবশ্য জানিয়েছেন আমরা সকলেই ভালো এবং খারাপ মিশিয়ে তৈরি। ইতিমধ্যেই তার উত্তর মন জয় করেছে দর্শকদের।

Back to top button