বাংলা সিরিয়াল

বেরিয়ে এলো পিংকির আসল পরিচয়, আগরওয়াল পরিবারের মেয়েই পিংকি জানতে পারলো মিঠাই, পিঙ্কিকে আই লাভ ইউ বলতেই স্যান্ডির কলার ধরে মারতে এল ওমি!

ধারাবাহিক হলো মানুষের নিত্যদিনের মনোরঞ্জন করার অন্যতম উপায়। আর দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার মিঠাই। যৌথ পরিবারের এই ধারাবাহিকের গল্প দর্শকদের বিশেষ ভাবে পছন্দ। কিছুদিন আগেই মনোহরা তে মোদক পরিবারের সদস্যরা রবীন্দ্র জয়ন্তী উদযাপন করতে মেতে উঠেছিলো। সেই উৎসবের দিনই বাড়িতে এসে উপস্থিত হয়েছিল স্যান্ডির ছাত্রী পিংকি। আর স্যান্ডি যে পিংকি কে মনে মনে পছন্দ করে সেটা এতক্ষনে বুঝে গেছে হল্লা পার্টি। তবে হঠাৎ করে পিংকির প্রবেশ একদমই স্বাভাবিক ভাবে নিতে পারেনি দর্শক। সকলেই ভেবেছিল এই পিংকির সাথে ওমি আগরওয়াল এর নিশ্চয়ই কোনো সম্পর্ক আছে। আর এবারে দর্শকদের সেই সন্দেহই ঠিক হলো।

শুক্রবারের এপিসোডে জানা গেলো পিংকি আর কেউ নয় মোদকদের চিরশত্রু আগরওয়াল পরিবারের মেয়ে। আর তাকেই ভালোবেসে ফেলেছে স্যান্ডি। অন্যদিকে পিংকি ও যে স্যান্ডি কে পছন্দ করে সেটাও বোঝা গেছে। তাই সকলে মিলে স্যান্ডি কে রাজি করায় পিংকি কে প্রপোজ করার জন্য। তাই প্ল্যান মাফিক রিকি রোমান্টিক গান গেয়ে পুরো পরিবেশ টা তৈরি করে আর সেই সুযোগেই স্যান্ডি পিংকি কে বলে বসে আই লাভ ইউ পিংকি জি। এরপরই সেখানে এসে হাজির হয় ওমি। আর এসেই সে স্যান্ডি কে চেপে ধরে এবং বলে ‘তোর তো সাহস কম নয়, তুই আমারই বোনকে টিজ করছিস, আমি আজ তোকে মেরেই ফেলব’। আর এসব দেখে তো হল্লা পার্টির প্রত্যেকে অবাক। ওমি স্যান্ডি কে মারতে গেলে তাকে আটকে দেয় সিদ্ধার্থ।

কিন্তু পিংকি কে দেখে মনে হচ্ছিল সে এই সমস্ত ঘটনার কিছুই জানে না। স্যান্ডি কে সত্যি ভালোবাসে সে। তবে কি শত্রুতা ভুলে এই দুজনের ভালোবাসা পরিণতি পাবে? নাকি সবটাই ওমি ও পিংকির প্ল্যান। রিকি র আসল পরিচয় জানার জন্য সবটাই ইচ্ছে করে করা হয়েছে। এসব রহস্যের সমাধান হবে আগামী এপিসোড গুলিতে।

Back to top button