বাংলা সিরিয়াল

‘গুন্ডার সামনে মা কালীর রূপ ধারণ করলো গৌরী’! ‘এতো পুরো যমুনা ঢাকির নকল’, ‘গৌরী এলো’র নতুন প্রোমো দেখে প্রতিক্রিয়া দর্শকদের

এই মুহূর্তে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকটি নিয়ে চূড়ান্ত আগ্রহ বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছেন অন্ধ বিশ্বাস নয় বরং বিজ্ঞান এবং ভক্তির উপর নির্ভর করে নতুন ধরনের পটভূমিকা গড়ে তোলার চেষ্টা করছেন তারা এই ধারাবাহিকের জন্য। ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুসরণ করে অনুগামীরা জানতে পেরেছেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী এবং ঈশান আসলে শিব এবং পার্বতীর অংশ।

এবার ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী সেই তত্ত্বকেই আরেকবার তুলে ধরার চেষ্টা করলেন ধারাবাহিকের নির্মাতারা। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ‘গৌরী এলো’র নতুন প্রোমো অনুযায়ী দেখা গিয়েছে এক গুন্ডার সম্মুখীন হয়েছে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র। এরপরই মা কালীর রূপ ধারণ করে গৌরী এবং গুন্ডাকে পরাস্ত করতে হাতে কাটারি তুলে নেয় সে।

এই দৃশ্য দেখে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকেও এই একই দৃশ্য দেখে ছিলেন তারা। যে কারণে গৌরীকে বর্তমানে ‘যমুনা ঢাকি’র নকল বলে আখ্যা দিয়েছেন তারা। তবে এই ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন ‘গৌরী এলো’ ধারাবাহিকের গল্প অনেকটাই আলাদা। এবং নানা রকম নতুনত্ব দেখতে পাওয়া যাচ্ছে সেখানে। তাই নতুন প্রোমো নিয়ে দারুণ উচ্ছ্বাস রয়েছে তাদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Sarkari Tech (@sarkaritech)

Back to top button