বলিউড

KGF ২ এর যশ কে হারাতে তার মতো ঝাঁকড়া চুল করে নতুন লুকে ধরা দিলেন বলিউডের ভাইজান! সালমান খানের নতুন লুক দেখে হতবাক নেটিজেনরা

সম্প্রতি বলিউডের ভাইজান তার সোশ্যাল মিডিয়া একাউন্টে নিজের আগামী ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালির’ ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন। আর ভাইজানকে একদম অন্য লুকে দেখে অবাক হয়ে গিয়েছেন প্রত্যেক দর্শক। মাথায় ভর্তি ঝাঁকড়া চুল, হাতে রড এবং চোখে চশমা নিয়ে সালমান খান যেন একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন সকলের সামনে। ছবিটি শেয়ার করে ভাইজান লিখেছেন “আমার নতুন ছবির শুটিং শুরু হলো।”

কিছুদিন আগেই অভিনেত্রী পূজা হেগড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানিয়েছিলেন যে সালমান খানের আগামী ছবির অংশ হতে চলেছেন তিনি। সালমান খানের নতুন ছবির শুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। ছবিটি পরিচালনা করছেন পরিচালক ফরহাদ সমজি। আগামী বছরই মুক্তি পাবে সালমানের এই ছবি। অ্যাকশনে ভরপুর একটি দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়া ফুটিয়ে তুলেছেন ভাইজান। আর ভাইজানের অসংখ্য ভক্ত সালমান খানের প্রথম লুক দেখে খুবই উত্তেজিত হয়ে পরেছে। সকলেই কমেন্ট বক্সে এই ছবির জন্য অপেক্ষার কথা জানিয়েছেন।

এই ছবিতে আয়ুশ শর্মা এবং শেহনাজ গিলকেও দেখা যাবে। এছাড়াও দর্শকদের জন্য অপেক্ষা করে আছে আরও অনেক নতুন নতুন চমক। অনেক নতুন তারকা কে অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। আগামী বছর ঈদে মুক্তি পাবে এই ছবি। সেই ইঙ্গিত পাওয়া গিয়েছে এবার শুধু দেখার অপেক্ষা এই ছবি কতটা দর্শকমহলে জনপ্রিয়তা ফেলতে পারে। কারণ সালমান খানের শেষ ছবি রাধে একেবারেই জনপ্রিয়তা পায়নি দর্শকমহলে।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Back to top button