বাংলা সিরিয়াল

কাউকে প্রণাম করতে রাজি না হওয়া দেবীনা এবার হোঁচট খেয়ে পড়ল সহচরীর পায়ের কাছে! ‘আয় তবে সহচরী’র নতুন ভিডিও দেখে উল্লসিত অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছে ‘আয় তবে সহচরী’। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে প্রথম দিকে ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল একজন মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার কাহিনী নিয়ে। এই মুহূর্তে অবশ্য দর্শকদের চাহিদা মতো পরকীয়া এবং অন্যান্য সাংসারিক ষড়যন্ত্রের গল্প দর্শকরা দেখতে পাচ্ছেন ধারাবাহিকের মধ্যে।

এবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলককে। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী বিয়ে হতে দেখা গিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র দেবীনার। তবে বিয়ের পরই সে জানিয়ে দিয়েছিল সে কাউকে প্রণাম করবে না কারণ কারোর কাছে সে মাথা নত করতে চায়না। এরপরই দর্শকরা দেখতে পেয়েছেন শাড়িতে পা জড়িয়ে হোঁচট খেয়ে দেবীনা গিয়ে পড়েছে সহচরীর পায়ের কাছে।

পাল্টা সহচরী তাঁকে আশীর্বাদ করে জানিয়েছে দেবীনা যেন তার পাপের শাস্তি পায়। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে উল্লসিত হয়ে উঠেছেন অনুগামীরা। তারা জানিয়েছেন প্রণাম করতে না চাওয়া সত্ত্বেও মাথা নত করতে হয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্রকে। সব মিলিয়ে এই মুহূর্তে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh