বাংলা সিরিয়াল

‘আমি অত ন্যাকামি করতে পারিনা’ সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য ‘খুকুমণি’ দীপান্বিতা রক্ষিতের! ‘মিঠাই, গৌরীকে ঘুরিয়ে কটাক্ষ করলেন তিনি’, গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

গত বছরের শেষদিকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’র সম্প্রচার। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন অতি সহজে জয় করে নিতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে। তবে কিছুদিন চলার পরই অপ্রত্যাশিতভাবে জনপ্রিয়তা নামতে শুরু করেছিল ধারাবাহিকটির। অনুগামীদের একাংশ জানিয়েছিলেন ধারাবাহিকের গল্প ক্রমাগত অতিনাটকীয় ও অবাস্তব হয়ে উঠেছিল, যে কারণে শেষ পর্যন্ত ধারাবাহিক বন্ধের ডাক দিয়েছিলেন তারা।

এরপর প্রযোজনা সংস্থার তরফে ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। এবার ছোটপর্দা থেকে সরে যাওয়ার পর প্রথমবার এক বেসরকারি চ্যানেলের সামনে মুখ খুলতে দেখা গেল এই ধারাবাহিকে নায়িকা দীপান্বিতা রক্ষিতকে। এদিন তিনি জানিয়েছেন খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে যেরকম সাহসী এবং ডাকাবুকো চরিত্র করতেন তিনি, তেমনটাই আবারো করতে চান।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন নায়িকা হিসেবে ন্যাকামি করতে তিনি মোটেও পছন্দ করেন না। বলাই বাহুল্য তার এই মন্তব্য শুনে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন ‘মিঠাই’ থেকে শুরু করে ‘গৌরী এলো’ ধারাবাহিকের নায়িকাদের বোধ হয় কটাক্ষ করলেন অভিনেত্রী। তবে এদিন তার অনুগামীরা জানিয়েছেন সাহসী চরিত্রেই দারুন মানায় তাদের প্রিয় অভিনেত্রী দীপান্বিতাকে।

Back to top button