বাংলা সিরিয়াল

‘সব শেষ’! ‘দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে ভাঙন টলিউড জুটি রনিতা-সৌপ্তিকের’! অভিনেত্রীর পোস্ট দেখে তীব্র গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রনিতা দাস এবং অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর কথা। দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদের প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার কথা অনুগামীদের সকলেই জানেন। তবে এবার অভিনেত্রীর ছোট্ট একটি সোশ্যাল মিডিয়া পোস্ট তীব্র চাঞ্চল্য সৃষ্টি করলো অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী রনিতা দাসকে ভাগ করে নিতে দেখা যায় একটি ফটো, যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘সব শেষ’।

এরপরই তার প্রেমের সম্পর্কে ভাঙ্গন ধরেছে এমন গুঞ্জন শোনা যায় অনুগামীদের মধ্যে। গোটা বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজের কাজ নিয়ে যেমন সর্বসমক্ষে কথা বলতে চান, তেমনি নিজের ব্যক্তিগত জীবনকে তিনি ব্যক্তিগতই রাখতে চান। অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী জানিয়েছেন যেহেতু অভিনেত্রী পোস্টটি করেছেন এবং নিজেই সে ব্যাপারে কোন কথা বলতে চাননি, তাই অভিনেতাও গোটা বিষয়টি নিয়ে এই মুহূর্তে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে চাননা।

প্রসঙ্গত কিছুদিন আগে জানা গিয়েছিল আগামী ওয়েব সিরিজ ‘এনক্রিপ্টেড’ এ একসঙ্গে কাজ করবেন অভিনেত্রী রনিতা দাস এবং সৌপ্তিক চক্রবর্তী। অনুগামীরা এখন চাইছেন যাতে তাদের প্রেমের সম্পর্কে ভাঙ্গন ধরলেও তার প্রভাব যাতে কাজে না পরে।

Back to top button