Story

অভিনেতা পরমব্রতর সাথে মা জুন মালিয়ার ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য দেখে রেগে লাল হয়েছিলেন অভিনেত্রীর পুত্র! ‘পরমব্রতকে মারতে চেয়েছিলাম’, সাফ জানালেন তিনি

এই সময়ে দাঁড়িয়ে টলিউডের যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সমানতালে পা রেখে চলেছেন তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী জুন মালিয়া। টলিউডে অভিনয়ের সঙ্গে সঙ্গে রাজনীতির জগতেও দারুণ সাফল্য পেতে সক্ষম হয়েছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হল পুরনো একটি ভিডিও, যেখানে ‘সিঙ্গেল মাদার’ জুন মালিয়াকে তার ছেলে শিবেন এর সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েনের কথা প্রকাশ্যে আনতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগে টলিউড অভিনেতা এবং নাট্যব্যক্তিত্ব দেব শংকর হালদার পরিচালিত একটি টক শোয়ে হাজির হয়েছিলেন জুন মালিয়া এবং তার ছেলে শিবেন। সেখানেই অভিনেত্রী জানিয়েছিলেন ২০০৭ সালে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘যাত্রা’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি, যেখানে একটি ঘনিষ্ঠ চুম্বন দৃশ্যে কাজ করতে হয়েছিল তাকে।

বলাই বাহুল্য সেই ছবি খবরের কাগজে দেখতে পেয়ে বেজায় রেগে গিয়েছিলেন অভিনেত্রীর ছেলে শিবেন। অবশ্য পরে অভিনেত্রী তাকে বুঝিয়ে বলেছিলেন এটি তার কাজের একটি অংশমাত্র। এ বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জুন মালিয়ার ছেলে জানিয়েছিলেন ছবিটা দেখে ভীষণ রাগ হয়েছিল তার। এবং সেই মুহূর্তে মনে হয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে তিনি মারবেন। তবে বর্তমানে তিনি বেশ বুঝতে পেরেছেন পর্দার সামনে এবং পেছনের জগতের ফারাক।

Back to top button