ভাইরাল

গঙ্গার ধারে প্রকাশ্যে মদ্যপান, বেতের বারি মেতে ঘাট থেকে তাড়ালেন এক সন্ন্যাসী, ভাইরাল ভিডিও

বর্তমানে বিভিন্ন ভাইরাল ভিডিও মূল ঠিকানা হলো সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া ঘাটলেই প্রতিদিনই আমরা বিভিন্ন ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। প্রতিদিনই এরকম অনেক ভিডিও আমাদের অবাক করে দেয়। সোশ্যাল মিডিয়ার এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা ঘরে বসেই বিভিন্ন আশ্চর্য ভিডিও দেখতে পারি ও বিভিন্ন রকম খবর জানতে পারি। শুধুমাত্র হাতে স্মার্টফোন থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা চাইলে গোটা দুনিয়াটাকে নিজের হাতের মুঠোয় নিয়ে আসতে পারি জানতে পারি দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া ঘটনা। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই যুগের ছেলে মেয়েদের পাশাপাশি মধ্য বয়স্করাও এই স্মার্ট ফোনের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে। তাই তারাও সোশ্যাল মিডিয়াতে ভালই সক্রিয় থাকেন। সম্প্রতি গঙ্গার ধারের একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে সারা সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে গঙ্গার ধারে প্রকাশ্যে মদ্যপান করছে কিছু যুবক। আর এই অন্যায় দেখে রাগে প্রতিবাদ করেন এক সন্ন্যাসী। গেরুয়া বস্ত্র পড়ে ওই সন্ন্যাসী কে যুবক গুলির উপর বেত চালাতে দেখা গিয়েছে। রাগের মাথায় যুবক গুলির উপর এলোপাথাড়ি বেত চালাচ্ছিল ওই সন্ন্যাসী। আর সোজা ঘট থেকে তাড়িয়ে দেয়।

আর সন্ন্যাসীর ওই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। Nihar Roy নামক এক যুবক ওই ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। আর পোস্ট করা মাত্রই রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে ভিডিওটি। সাথে ক্যাপশনে লেখা রয়েছে, ‘মা গঙ্গার তীরে মদ্যপান, পন্ডিত জি দিয়েছেন চড়াম চড়াম।’

Back to top button