বাংলা সিরিয়াল

বাস্তব জীবনে ওয়েস্টার্ন ড্রেসে ভীষণ মডার্ন পর্দার পিলু! স্টাইলিশ ছবি দেখলে চমকে যাবে অনুরাগী থেকে নেটজনতা

বর্তমানের বাংলা ধারাবাহিক জগতের জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার পিলু ধারাবাহিক। এই ধারাবাহিক অল্পদিনের মধ্যেই দর্শকের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। বেশ কয়েকমাস হলো জি বাংলার পর্দায় আমরা এই ধারাবাহিক দেখে আসছি। এখনো পর্যন্ত TRP তালিকায় বেশ ভাল ফলাফল করেছে ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী মেঘা দাঁ মেঘার এবং বিপরীতে অভিনয় করছে টেলিভিশন জগতের পরিচিত মুখ গৌরব রায় চৌধুরী। মেঘা কে এর আগে আমরা জি বাংলা ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবে দেখেছি।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে নিজের অসাধারন নাচের পারফরম্যান্স এর মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিল মেঘা। এবারে প্রথমবার অভিনয় জগতে এসেও নিজের অভিনয়ের মাধ্যমে ধারাবাহিক প্রেমীদের মন জয় করেছে সে। খুব অল্পসময়ের মধ্যেই নিজের পরিচিতি গড়ে তুলেছে। পর্দায় গৌরবের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের তাক লাগিয়ে দিচ্ছে সে। অভিনয়, নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ মেঘা। মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ছবি, ভিডিও ইত্যাদি আপলোড করতে থাকেন।

ধারাবাহিকে মেঘাকে আমরা সবসময়ই বাঙালি সাজে দেখতে পাই। বাড়ির বউ যে ধরনের সাজে থাকে শাড়ি,শাখা, পলা, গয়না সেই সাজেই আমরা মেঘাকে দেখতে পাই ধারাবাহিকে। কিন্তু বাস্তব জীবনে ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকেও দেখা যায় পিলু কে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে বেশ কয়েক গুচ্ছ ছবি পোস্ট করেছে মেঘা।

Back to top button