ভাইরাল

৪৭ বছর বয়সে ফ্যাশন দেখাতে গিয়ে ক্যামেরার সামনে বিভ্রাটে পড়লেন বাঙালি মেয়ে কাজল! তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে কাজল নামটি বেশ পরিচিত। ভারতীয় চলচ্চিত্র জগতে তার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। সোশ্যাল মিডিয়ায় হিন্দি সিনেমার অন্যতম সফল অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় তাকে। তিনি ছয়টি ফিল্মফেয়ার পুরস্কার সহ আরও বেশ কয়েকটি পুরস্কার জিতেছেন।

যদিও বর্তমানে রুপোলি পর্দায় আর দেখা যায় না কাজলকে। কিন্তু সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অনুষ্ঠানে হাজির থাকেন অভিনেত্রী। সম্প্রতি কাজলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। আসলে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজের পোশাকের জন্য বিভ্রাটের পড়েন অভিনেত্রী।

বলিউডের অন্যতম স্টাইলিশ অভিনেত্রী কাজল। তার ফ্যাশন সেন্স নিয়ে বরাবরই চর্চায় থাকেন তিনি। কিন্তু ঐদিন অ্যাওয়ার্ড শো তে নিজের ফ্যাশন এর জন্যই বিপাকে পড়তে হল অভিনেত্রীকে। এদিনের অনুষ্ঠানে নীল রঙের একটিরাফেল ড্রেস পড়ে আসেন কাজল। ওই পোশাকে তাকে যথেষ্ট সুন্দর লাগলেও ড্রেসের ডিপ কাট নেক এর জন্য তিনি অস্বস্তিতে পড়েন। তার বক্ষ যুগলের বেশিরভাগ দৃশ্যমান হয় ক্যামেরার সামনে।

বর্তমানে কাজলের বয়স চল্লিশের গণ্ডি পেরিয়ে গিয়েছে। কিন্তু এই বয়সে এসেও এখনো নিজের রূপ ধরে রেখেছেন। বর্তমান প্রজন্মের যে কোন অভিনেত্রী নিজের রূপের টেক্কা দিতে পারেন অভিনেত্রী। বর্তমানে তার একজন কন্যা এবং একজন পুত্র সন্তান রয়েছে।

Back to top button