বাংলা সিরিয়াল

‘এতো ঠিক সুরে গানই গাইতে পারেনা’! ‘সারেগামাপা’র মঞ্চে গান গেয়ে তীব্র সমালোচনার সম্মুখীন জনপ্রিয় গায়িকা জোজো

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘সারেগামাপা’। সম্প্রতি ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে নতুন বছরের ‘সারেগামাপা’ এর সম্প্রচার। আগেরবারের মতই এবার এখানে গুরুর ভূমিকায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী থেকে শুরু করে রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য এবং রফিক ভট্টাচার্যের মতো জনপ্রিয় ব্যক্তিত্বদের।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে নেটিজেনরা শুনতে পেয়েছেন বনগাঁর প্রতিযোগী ঐশ্বর্যর গান। প্রসঙ্গত পুরোনো দিনের বাংলা গান গেয়ে বিচারকদের মন জয় করে নিতে দেখা দিয়েছে তাকে। ফলস্বরূপ বিচারকদের কাছ থেকে গোল্ডেন গিটার লাভ করতে সক্ষম হয়েছেন ওই প্রতিযোগী। কিন্তু তার সঙ্গে এদিন মঞ্চে সঙ্গত করতে উঠেছিলেন জনপ্রিয় গায়িকা জোজো মুখোপাধ্যায়। কিন্তু তার গান শুনে মোটেই খুশি হননি নেটিজেন এর একটি বড় অংশ।

ফলস্বরূপ অপ্রত্যাশিতভাবে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাকে। দর্শকদের একটি বড় অংশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন গায়িকা মোটেই সুরে গান গাইতে পারেন না। তবে ‘সারেগামাপা’র অনুগামীরা কিন্তু এই সমস্ত সমালোচনায় কান দিতে নারাজ। বরং ইতিমধ্যেই কোন প্রতিযোগী অন্তিম পর্যায়ে পৌঁছাতে পারবেন সেই আলোচনায় সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। পাশাপাশি আগেরবারের মতো যাতে পক্ষপাতিত্ব না করা হয় সে দিকেও নজর রাখার অনুরোধ জানিয়েছেন তারা জি বাংলা কর্তৃপক্ষের কাছে।

Back to top button