ভাইরাল

কোটি কোটি টাকার মালিক হয়েও প্রসেনজিৎ চ্যাটার্জির নেই এতটুকু অহংকার! সাধারণ মানুষের মতো রাস্তায় দাঁড়িয়ে জমিয়ে ফুচকা খেলেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ

যারা অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তারা নিজেদের শরীর স্বাস্থ্য ঠিক রাখতে ফিগার মেন্টেন করতে বিশেষ নজর দেন। আর সেই ফিগার ঠিকমতো মেন্টেন করতেই বাইরের ফুটপাতের ফাস্টফুড তারা একেবারেই এড়িয়ে চলেন। নিয়মিত ডায়েট মেনে চলতে হয় তাদের। কিন্তু এবারে সেই কড়া ডায়েট কেই বুড়ো আঙুল দেখিয়ে রাস্তায় নেমে ফুচকা খেলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ আমাদের সকলের প্রিয় বুম্বাদা।

টলিউড জগতের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্পর্ক বেশ পুরনো। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে আসেন দর্শকদের। এই বয়সে এসেও তিনি যে এতটা ফিট রয়েছেন তা সত্যিই অবাক করে প্রত্যেককে। এমনকি তার ত্বকের গ্ল্যামার ও এখনো ঠিক একই রকম। অনেকেই বলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাকি কড়া ডায়েট মেনে চলেন। তার ডায়েটে থাকে দই ও শসা। কোনদিনই এই ডায়েট একটুও এদিক-ওদিক নড়চড় হয় না অভিনেতার। কিন্তু এবারে সেই অভিনেতাকেই রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে দেখা গেল।

সাধারণত ফুচকা হালকা জাতীয় খাবার হলেও তেলেভাজা এবং ময়দা দিয়ে বানানো হয়। তার ওপরে আলুর পুর হিসেবে সেখানে নানান রকম মসলা যোগ করা থাকে। তাই ডায়েটিশিয়ানরা ফুচকার থেকে দূরেই থাকতে বলেন প্রত্যেককে। কিন্তু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এরকম বিরল ছবি দেখে হতবাক গোটা নেট পাড়া।

উল্লেখ্য খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত আগামী ছবি ‘আয় খুকু আয়’ এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন সাধারন বাবার ভূমিকায় অভিনয় করছেন এবং তার মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে টলিউডের জনপ্রিয় উর্তি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে। আগামী ১৭ ই জুন মুক্তি পাবে এই ছবি। আর সেই জন্যই কলকাতার অলিতে গলিতে নেমে প্রচার করতে হচ্ছে প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া কে। আর সেইজন্যই অন স্ক্রীন মেয়ের আবদার রাখতেই রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে হল প্রসেনজিৎকে। আর এই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে আর রাতারাতি ভাইরাল ও হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

Back to top button