বাংলা সিরিয়াল

বারসাত এর মেয়ে হলেও শাড়ি থেকে ওয়েস্টার্ন যেকোনো ড্রেসেই মানিয়ে যায় সৌমিত্রিশা কে! বাস্তব জীবনে জিন্স টপেই বেশিরভাগ দেখা যায় সৌমিতৃষা কে

বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো জি বাংলার মিঠাই। দীর্ঘ দেড় বছর ধরে এই ধারাবাহিক চলে আসছে। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের অত্যন্ত প্রিয়। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাইয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। তার অভিনয় এবং মিষ্টি স্বভাব দর্শককে মুগ্ধ করেছে। এর আগেও সৌমিতৃষা বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন কিন্তু মিঠাই ধারাবাহিক তাকে এনে দিয়েছে বিপুল পরিমাণে জনপ্রিয়তা। প্রচুর মানুষের ভালোবাসা ও আশীর্বাদ পেয়েছেন অভিনেত্রী এই ধারাবাহিকের হাত ধরেই।

ধারাবাহিকে সৌমিতৃষাকে মিঠাই চরিত্রে সবসময় শাড়ি পরে দেখা যায়। কিন্তু বাস্তবে অভিনেত্রী সব ধরনেরই পোশাক পরেন। ওয়েস্টার্ন ড্রেসেও সৌমিতৃষা সমান সুন্দরী। জিন্স, টপ পরেই তাকে বাস্তব জীবনে বেশিরভাগ সময়ই দেখা যায়। কখনো তাকে দেখা যায় কালো রঙের হাইরাইজ প‍্যান্ট ও লাল টপে, কখনও বা সাদা রঙের স্লিভলেস টপ কালো লং বুটস। আবার তার কোনো ছবিতে কালো রঙের হাইরাইজ প‍্যান্ট ও বেগুনি রঙের ফুলস্লিভ ক্রপ টপ পরে দেখা যায়। অভিনেত্রী নিজের এইসব ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আর তার এইসমস্ত ছবিতে হাজার হাজার লাইক, কমেন্টস করেন নেটিজেনরা। মিঠাই ধারাবাহিকে শাড়ি পড়লেও বাস্তবে তিনি ওয়েস্টার্ন পোশাক পড়তেই ভালোবাসেন। বর্তমানে আবার মিঠাই ধারাবাহিক নিজের পুরনো ছন্দে ফিরে এসেছে। সিদ্ধার্থ মিঠাইয়ের কাছে নিজের আসল পরিচয় জানিয়ে দিয়েছে।

Back to top button