বাংলা সিরিয়াল

‘পরাণ আমার ভালোবেসেছে’, নিপার সাদামাটা লুক থেকে বেরিয়ে এসে দেবের সিনেমার গানে উদ্দাম নাচ ‘মিঠাই’-এর নিপা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার, তুমুল ভাইরাল ভিডিও

মিঠাই ধারাবাহিকে নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা সকলের কাছে অত্যন্ত প্রিয়। ডান্স বাংলা ডান্স এর থেকে যাত্রা শুরু হয় এর পরেই টেলিভিশনের পর্দায় একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে তাকে, তার অভিনয় দর্শকদের মন ছুঁয়েছে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন। কয়েকদিন আগেই জন্মদিন গেছে ঐন্দ্রিলার এবং জন্মদিনের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও ইনস্টাগ্রম অ্যাকাউন্টে আপলোড করেছিল ঐন্দ্রিলা।

বর্তমানে ঐন্দ্রিলা মিঠাই ধারাবাহিকে নিপার চরিত্র অভিনয় করছে এবং নিপার চরিত্রে তাকে সবসময় চুরিদার, শাড়ি ইত্যাদি বাঙালির ট্রেডিশন পোশাকে দেখা যায়। কিন্তু সম্প্রতি সেই শাড়ি এবং চুড়িদার পরা লুক থেকে বেরিয়ে এসে হট লুকে ধরা দিলেন ঐন্দ্রিলা। ধূসর রঙের স্লিভলেস টপ এবং কালো শর্ট স্কার্ট একেবারে অন্যরকম লাগছে ঐন্দ্রিলা কে। খোলা চুল এবং হালকা নুড মেকাপের অসম্ভব সুন্দরী লাগছিল তাকে। দেবের সিনেমার জনপ্রিয় গান ‘চোর পুলিশের পিরিত জমেছে’ এর তালে জোশ বাংলা অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ এই ঐন্দ্রিলা এই ভিডিওটি পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Josh বাংলা (@josh.bangla)

ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবে ঐন্দ্রিলা অংশগ্রহণ করেছিল। তার পরেই ডান্স বাংলা ডান্সের খুদের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে তাকে। এরপর জি বাংলার খনার বচন, করুণাময়ী রানী রাসমণি সহ আরো অন্যান্য ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে সকলের নজর কেড়েছিল ঐন্দ্রিলা। বর্তমানে মিঠাই ধারাবাহিকেও সবথেকে ছোট সদস্য সে যার ফলে সকলের ভালোবাসা পায়, সকলের সঙ্গেই তার বেশ ভালো সম্পর্ক।

Back to top button