বাংলা সিরিয়াল

খড়ি কে ছাড়া রাতে একা ঘুমাবেনা ঋদ্ধিমান, তাই বাধ্য হয়ে খড়ির সঙ্গে স্টোর রুমে শুতে হল তাকে! ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ি ঋদ্ধির প্রেমের মুহূর্ত

ধারাবাহিক প্রেমীদের কাছে অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া। এই ধারাবাহিক শুরুর সময় থেকেই দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। TRP তালিকাতেও প্রথম স্থান দখল করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে দুটি কেন্দ্রীয় চরিত্র ঋদ্ধিমান এবং খড়ির ভূমিকায় অভিনয় করছেন টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত দুটি মুখ। এই প্রথমবার অন স্ক্রীন জুটি বেঁধেছেন গৌরব এবং শোলাঙ্কি। আর প্রথমবার জুটি বেঁধেই দর্শকদের মন জয় করে নিয়েছে দুজনে। এছাড়াও ধারাবাহিকের আরো অন্যান্য চরিত্র দর্শকের বেশ পছন্দের হয়ে উঠেছে।

ধারাবাহিকে শুরুতেই দেখানো হয় যে ঋদ্ধি এবং খড়ি দুজন দুজনকে সহ্য করতে পারে না। ঋদ্ধি কে প্রথম থেকেই খড়ি একজন বড়লোক, দাম্ভিক, অহংকারী মানুষ বলে ভাবে এবং খড়ির প্রতি ঋদ্ধির কোথাও একটা ঘৃণা জন্মায়। কিন্তু ঘটনাচক্রে দুজনে গাঁটছড়া তে বাঁধা পড়ে। আর তারপর থেকেই শুরু হয় তাদের সংসারের খুঁটিনাটির গল্প। প্রথম প্রথম খড়ি কে অনেক অপমান সহ্য করতে হয় সিংহ রায় বাড়িতে। ঋদ্ধি ও খড়ির উপর অনেক অত্যাচার চালায়। কিন্তু ধীরে ধীরে সময় পরিস্থিতি সব কিছুই পাল্টায়। বর্তমানে খড়ি এবং ঋদ্ধিমান একে অপরের পাশে থাকে, বিপদে-আপদে একে অপরকে সাহায্য করে, একে অপরকে বুঝতে শুরু করেছে দুজন। এমনকি বর্তমানে খড়ির কোন অপমান সহ্য করেনা ঋদ্ধিমান। তার থেকেও বড় কথা ঋদ্ধিমান এখন খড়িকে চোখে হারাচ্ছে। সব সময় ঘড়ির পেছনে পেছনে ঘুরঘুর ঘুরঘুর করছে। আর এটিতে দর্শক দারুণ খুশি। আসলে এতদিন পর্যন্ত দর্শক এই দৃশ্যটাই তো দেখতে চেয়েছিলেন।

সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে ধারাবাহিকের একটি ছোট্ট ক্লিপ ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ঋদ্ধি জেদ ধরেছে সে খড়ির সঙ্গে একসাথে ঘুমাবে। তাই জন্য খড়ি কে স্টোর রুম থেকে নিজের ঘরে নিয়ে যাবে। কিন্তু খড়ি ও কম জেদি নয়। সেও নিজের ঘর থেকে এক পাও নড়বে না। তাই ঋদ্ধিমান বাধ্য হয়ে বিছানাপত্র নিয়ে খড়ির ঘরে চলে আসে। আর এই ভিডিও দর্শক দারুন উপভোগ করেছেন। ইতিমধ্যে এই ভিডিওটি ৯৬ হাজার মানুষ দেখে নিয়েছেন এবং তিন হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

Back to top button