বাংলা সিরিয়াল

গুজবটা কি সত্যি? মিঠাই ধারাবাহিকের ৫০০ পর্ব সম্পূর্ণ হওয়ার সেলিব্রেশনে সবাই থাকলেও দেখা গেলো না কৌশাম্বী কে, তবে কি সত্যিই দুজনের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ?

গতকাল ছিল মিঠাই পরিবার এবং মিঠাই ভক্তদের জন্য বিশেষ দিন। কারণ গতকালই মিঠাই পূর্ণ করল ৫০০ এপিসোড। দেখতে দেখতে কি করে ৫০০ টা এপিসোড পেরিয়ে গেল তা বোঝাই গেল না। গত দেড় বছর ধরে বাঙালির ড্রইংরুমের প্রিয় ধারাবাহিক হিসেবে মিঠাই চলছে। প্রথম কোন বাংলা ধারাবাহিক যা টানা ৪৭ সপ্তাহ TRP তালিকার প্রথম স্থানে থেকে রেকর্ড তৈরি করেছে। কাল ৫০০ তম পর্ব পূর্ণ হওয়ার উপলক্ষে ভারত লক্ষ্মী স্টুডিও তে সেলিব্রেশন মেতে উঠেছিল গোটা মিঠাই পরিবার।

তার উপর কয়েকদিন আগেই ধারাবাহিকের নায়ক অর্থাৎ আদৃতের শুভ জন্মদিন গেছে। আর তার জন্মদিনে সৌমিতৃষা অর্থাৎ ধারাবাহিকের মিঠাইয়ের শুভেচ্ছা বার্তা না দেখতে পেয়ে দর্শকের মনে প্রশ্ন উঠেছে। অন্যান্য সময়ে ধারাবাহিকের সমস্ত কলাকুশলী জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান সৌমিতৃষা। কিন্তু আদৃত এর জন্মদিনের শুভেচ্ছা বার্তা না জানানোর জন্য তাদের দুজনকে নিয়ে নানান ধরনের সমালোচনা হয়েছে দর্শকমহলে। কিন্তু সাক্ষাৎকারে সৌমিতৃষা স্পষ্ট জানিয়ে দিয়েছেন এটা তাদের ব্যক্তিগত বিষয়। তাই এই নিয়ে তিনি কোনো রকম মুখ খুলতে চান না।

অন্যদিকে ধারাবাহিকে সিদ্ধার্থের দিদি অর্থাৎ কৌশাম্বী এবং সৌমিতৃষা একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছে। এটা দর্শকদের দারুন নজরে পড়েছে। এই নিয়ে জলঘোলা হয়েছে দর্শক মহলে। অন্যদিকে আদৃত এর জন্মদিনের পার্টিতে শুধুমাত্র উপস্থিত ছিলেন কৌশাম্বী। অনেক কথা হয়েছে তাদের কে নিয়ে। তারা কি শুধুমাত্র একে অপরের ভালো বন্ধু নাকি অন্য কোন সম্পর্ক আছে দুজনের মধ্যে এই নিয়ে উঠেছে নানান ধরনের প্রশ্ন।

অন্যদিকে ৫০০ পর্ব সম্পূর্ণ হওয়ার উপলক্ষে গোটা মিঠাই পরিবার সেলিব্রেশনে মেতে উঠেছিল। আর সেলিব্রেশনে মিঠাই ধারাবাহিকের প্রতিটি সদস্যের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সৌমিতৃষা। শুধুমাত্র সেখানে দিদি অর্থাৎ কৌশাম্বি চক্রবর্তী কে দেখা যায়নি। এমনকি সেলিব্রেশন এর সময় উপস্থিত ছিলেন না কৌশাম্বী। শুধুমাত্র আদৃত এবং কৌশাম্বী ছাড়া সকলের সঙ্গেই ছবি পোস্ট করেছে মিঠাই। সুতরাং দর্শক আন্দাজ করতে পারছেন যে হয়তো আদৃত এবং কৌশাম্বির সঙ্গে সৌমিতৃষার কিছু গন্ডগোল হয়েছে। দর্শকেরা চাইছে যাতে খুব শীঘ্রই আবার একে অপরের সঙ্গে মিল হয়ে যায় তাদের ।কারণ ধারাবাহিকের কোন সদস্যকে আলাদা দেখতে পারেন না দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button