ভাইরাল

মুসলিমদের পাত থেকে খেজুর খাওয়ায় হিন্দু বিরোধী অপবাদ এলো রাহুল প্রীতির দিকে! সোশ্যাল মিডিয়ার রিল ভিডিও শেয়ার করে ট্রোলের শিকার তারকা দম্পতি! রাগে ফুঁষে উঠলে অভিনেত্রী

সোমবার মধ্যরাতে নিজের সামাজিক মাধ্যম থেকে একটি বিশেষ রেল ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস(Priti Biswas)। যেখানে দেখা যাচ্ছে তিনি তার পরিচিত বন্ধুবান্ধব ভাইদের সঙ্গে ইফতারি পার্টিতে রয়েছেন। সঙ্গে রয়েছেন তার স্বামী রাহুল মজুমদার(Rahul Mazumdar)। অর্থাৎ সমুদ্র সেনের পি এ আর ঐশানির বর একসঙ্গে মিলে ইফতারি পার্টিতে যোগদান করলেন। যার প্রেক্ষাপটে বাজছে বাজরাঙ্গি ভাইজানের বিখ্যাত গান ‘ভারদো ঝলি মেরি’।

তবে অভিনেত্রী এই ভিডিও দিতেই কোন কোন ভক্তের মন ছুয়ে গেলেও বেশিরভাগ ক্ষেত্রেই তীব্র কটা খোদে এসেছে তাদের দিকে। সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ তাকে চক্ষু সুল করে দিয়েছেন। এমনকি ধর্ম টেনে তারকা দম্পতিকে কটুক্তি করেছেন। একজন লিখেছেন,’ মুসলিমদের তো কখনো দেখিনা হিন্দুদের উৎসব নিয়ে এত বাড়াবাড়ি করতে। এখনই আনফলো করলাম আপনাকে’। আরেকজন লিখেছেন,’ হিন্দুদের নামের কলঙ্ক ধর্ম বদলে ফেলুন’। কেউ কেউ আবার ঠেশ দিয়ে বলেছেন মুসলিম কবে হলেন জানতাম না তো’।

কিন্তু এত রকম অপবাদ আসার পর থেকেই ধৈর্যের পারদ বাঁধ ভেঙেছে প্রীতির। পরে লাইভে এসে এক একজন ট্রোলারকে এক এক হাত নিয়েছেন তিনি। প্রথমেই লাইভে এসে পলি ম্যাডাম বলতে শুরু করেন,’ এত বাজে বাজে মন্তব্য করেছেন আপনারা, আচ্ছা তাহলে ক্রিসমাসে পার্ক স্ট্রিটে কেন যান আপনারা? আগে নিজেদের মানসিকতা পরিষ্কার করুন তারপর আমাকে যা ধর্ম বোঝাতে আসবেন’।

লাইভে এসে অভিনেত্রী জানিয়েছেন তিনি দীর্ঘদিন একটি পার্লারে হেয়ারকাট করান। তিনি এবং তার স্বামী দুজনে মিলেই সেখানে বহুবছর ধরে যাচ্ছেন। কিন্তু তখন ছটা বেজে যাওয়ার কারণে রাহুল প্রীতিকে ওই পার্লারের লোকজন অনুরোধ করেন ইফতারি পার্টিতে আসার জন্য। অভিনেত্রী তাদের অনুরোধ ফেলতে পারেননি, তার কাছে খুব পবিত্র মনে হয়েছিল। সেই কারণে সমস্ত জিনিসটা ভিডিও করে নিজের ইনস্টাগ্রামে ছেড়েছেন। কিন্তু এত সামান্য একটা বিষয় নিয়ে যে এতটা বিতর্ক হবে এটা অনেকের মতো তিনিও বুঝতে পারেননি।

লাইভে এসে অভিনেত্রী জানান,’নিজেদের মধ্যে বদল আনুন। আমি ওদের সঙ্গে বসে ইফতারি করেছি বলে অসুবিধাটা কোথায়? একজন লিখেছেন, আপনার দিন ঘনিয়ে এল। একটা খেজুর খেয়েছি বলে আমার জাত চলে গেল?’ যাঁরা প্রীতিকে আনফলো করার হুমকি দিয়েছেন তাঁদের উদ্দেশে অভিনেত্রী বলেন, ‘আপনাদের আমিই ব্লক করে দিয়েছি। আমার দরকার নেই। আমি চাই না এমন নোংরা মানসিকতার লোক আমার প্রোফাইলে থাকুক’।

একই সঙ্গে সমন্বয়ের বার্তা দিয়ে তিনি বলেছেন বিশ্বাস করেন ভগবান একজন। তার শাশুড়ি মা গরওয়ালি রাজপুত মহিলা। উনার মা মুসলিম ছিলেন। তাই এই ব্যাপার নিয়ে নতুন করে বিতর্ক হোক সেটাও তিনি চান না। তিনি বিশ্বাস করেন ভগবান একজন।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

প্রসঙ্গত লাইভ চলাকালীন মুসলিম দিদি বলে কটাক্ষ এসেছে তার দিকে। আবার অনেকে লিখেছেন ভরপেট খেয়ে আবার ইফতারি করতে গিয়েছেন একটা নাটক। তাদের উদ্দেশ্যে প্রীতির বার্তা,’ আপনাদের মানসিকতায় বদল আনুন’। সব মিলিয়ে মানবতা এবং ধর্মের এক নতুন পাঠ করিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

Back to top button

Ad Blocker Detected!

Refresh