বাংলা সিরিয়াল

চড় থাপ্পর বেল্টের বাড়ি থেকে শুরু করে হুমকি! মেয়েকে ফিরে পেতে একটার পর একটা ভেলকি দেখাচ্ছে দীপা! ভয়ে শিটিয়ে গেছে মিশকা, মারকুটে দীপাকে পেয়ে খুশিতে লাফাচ্ছেন দর্শক

স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। ধারাবাহিক যতদিন এগোচ্ছে ততই নিত্যনতুন টুইস্ট আনছে প্রত্যেকটি পর্বে। তবে বেশ কিছুদিন ধরে দর্শকদের একটাই চাওয়া আর ভুল বোঝাবুঝি নয়। এবার অন্তত মিল হোক সূর্য দীপার। একই সঙ্গে মিশকা যেভাবে শয়তানি করে যাচ্ছে সেই সত্যিটা সবার সামনে আসুক।

তারপরেও নির্মাতারা ধারাবাহিকের গল্প এগিয়ে নিয়ে যাচ্ছে একই রকম ভাবে। যদিও সম্প্রতি এক নতুন টুইস্ট এসেছে ধারাবাহিকে। দীপা জানতে পেরেছে রুপার মতই রয়েছে তার আরেক সন্তান। আর তার খোঁজ জানে মিশকা। যদিও সে জেনে গিয়েছে সোনাই তার আরেক মেয়ে। কিন্তু মিশকা কি হাতেনাতে ধরতে এক নয়া অবতারে হাজির হয়েছে দীপা।

কারণ মিশকা তাকে বলেছে তার আরেক মেয়ের খোঁজ সে জানে। কিন্তু যতক্ষণ না সে সূর্যকে ছেড়ে দেবে ততক্ষণ সে জানাবে না। এরপরেই সেনগুপ্ত বাড়ি থেকে মাথায় সিঁদুর হাতে শাখা পলা পড়ে পুরনো অবতারের দীপা সেজে এসেছে মিশকার বাড়িতে। থেকে সমস্ত সত্যিটা বের করে আনার জন্যই এক নয়া প্ল্যান করেছে দীপা।

সে মিশকার কাছে জানতে চাইছে তার আরেক মেয়ের কথা। আর যখনই মিশকা তাকে বোকা বানাতে চাইছে তখনই সপাটে একটা চড় না হলে হাত ধরে বেঁকিয়ে দিয়েছে দীপা। স্বাভাবিকভাবেই দীপার এই রূপ একেবারেই বিশ্বাস করতে পারছিনা মিশকা। তাই একটু ভয় ভয় কথা বলছে সে। তারপরেই এক বেল্টের বাড়ি সপাটে মারতে দেখা গেছে দীপাকে। দীপার এই অবতার সামনে পেয়ে খুশি দর্শক। এমন আরও এপিসোড দেখার জন্য ইতিমধ্যে মাতামাতি শুরু করেছেন তারা।

প্রসঙ্গত এর মাঝে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে বিবাহ বিচ্ছেদের মামলার নিষ্পত্তির জন্য সূর্য এবং দীপা আদালতে হাজির হয়েছে। সূর্য জানাচ্ছে দীপা তার মেয়ে এবং তাকে শান্তিতে থাকতে দিচ্ছে না তাই সে আলাদা হতে চায়। উল্টোদিকে দীপা বলছে সোনা এবং রুপার জন্য এই বিচ্ছেদ আটকাতেই হবে। এখন দেখার তাদের মধ্যে সত্যিই আবার সম্পর্ক গড়ে ওঠে কিনা।

তবে এই বিচ্ছেদ মামলা কোর্টে উঠতে অনেকেই খুশি। কারণ স্বাভাবিকভাবে বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে উঠলে ছ মাস স্বামী স্ত্রীকে একসঙ্গে থাকতে হয়। এক্ষেত্রে সূর্য এবং দীপাকেও এক সঙ্গে থাকতে হবে। আর তাতেই অনেকটা কাছাকাছি চলে আসবে তারা এমনটাই মনে করছেন দর্শকদের একাংশ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh