ভাইরাল

‘না চাইনা’! অভিনেতা বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ানের জন্য মিষ্টি দই পাঠাতে চেয়ে বিপাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! দই নিতে তীব্র আপত্তি অভিনেতার, বিতর্ক সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি নিজের নতুন সিনেমা ভেরিয়ার প্রচার করার জন্য কলকাতায় উপস্থিত হতে দেখা গিয়েছিল বলিউড অভিনেতা বরুন ধাওয়ান এবং অভিনেত্রী কৃতি শ্যাননকে। কলকাতায় উপস্থিত হয়ে ভবানীপুরের একটি কলেজে সিনেমার প্রচার করার পাশাপাশি নানা বিষয়ে কথা বলতে দেখা গিয়েছে বলিউডের এই জনপ্রিয় জুটিকে।

তাদের সঙ্গে এদিন যোগদান করেছিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন অভিনেতা বরুন ধাওয়ানকে তিনি অত্যন্ত পছন্দ করেন কারণ তিনি মনে করেন অভিনেতা একটি গোটা প্রজন্মকে উপস্থাপনা করছেন বড় পর্দায়।

পাশাপাশি অভিনেতার বাবা ডেভিড ধাওয়ানের জন্য এদিন কলকাতার বিখ্যাত মিষ্টি দই পাঠাতে চেয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু এর পরেই আপত্তি করে বসেন অভিনেতা নিজে। তিনি জানান তার বাবার মিষ্টি খাওয়া বারণ যে কারণে কিছুতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তরফ থেকে এই উপহার তিনি গ্রহণ করতে পারবেন না।

তবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছেন বারণ থাকা সত্ত্বেও তিনি চান কলকাতার তরফ থেকে মিষ্টি অভিনেতার বাবার জন্য পাঠাতে।

প্রসঙ্গত এদিন সক্রিয়ভাবে বরুন এবং অভিনেত্রী কৃতির সঙ্গে এই সিনেমার প্রচারে নামতে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন ট্রেলারটি তিনি নিজে দেখেছেন এবং সিনেমাটি দেখার জন্য এই মুহূর্তে মুখিয়ে রয়েছেন তিনি।

Back to top button