টলিউড

দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী দ্বিতিপ্রিয়া রায়ের বাবা! জানতে পেরে প্রকাশ্যেই মাথায় হাত অভিনেত্রীর! তুমুল ভাইরাল অভিনেত্রীর প্রতিক্রিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। এবার সোশ্যাল মিডিয়ার অনুগামীদের সঙ্গেই একটি দারুন ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রীর ভিডিওটির মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছেন খুব শীঘ্রই দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রীর বাবা। জানতে পেরে পাশের ঘরে ছুটে যেতে দেখা যায় অভিনেত্রীকে। তবে অভিনেত্রীর বাবা আর কেউ নন।

তিনি হলেন টলিউড সুপার স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসঙ্গত কিছুদিন আগে বড় পর্দায় মুক্তি পেয়েছিল প্রসেনজিত চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় অভিনীত নতুন সিনেমা ‘আয় খুকু আয়’। যেখানে বাবা এবং মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাদের এবং খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তের নতুন সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’।

এবার সেই সিনেমার প্রচারেই যোগদান করতে দেখা গেল অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। তবে এদিনের ভিডিওয় শুধুমাত্র দিতিপ্রিয়া রায় যোগদান করেননি বরং গানের তালে নাচতেও দেখা গিয়েছে তাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে। বলাই বাহুল্য প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়ার জুটিকে আবারও একসঙ্গে দেখতে পেয়ে এদিন দারুন খুশি হয়েছেন অনুগামীরা। ফলস্বরূপ ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button