বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! কলকাতায় ট্রামে চড়ে ‘ভেড়িয়া’র প্রচার করলেন বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন! বলিউড জুটির সাথে যোগ দিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তুমুল ভাইরাল ফটো

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নতুন সিনেমা ভেড়িয়া। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এবং অভিনেত্রী কৃতি শ্যানন। বলাই বাহুল্য বলিউডের এই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে একসঙ্গে বড়পর্দায় দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

তবে সম্প্রতি অনুগামীদের চমকে দিয়ে কলকাতায় উপস্থিত হতে দেখা গিয়েছিল বলিউডের এই জনপ্রিয় জুটিকে এবং নিজেদের সিনেমার প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন তারা ভবানীপুরের একটি বেসরকারি কলেজে। তবে তারা একা নন বরং কলকাতায় তাদেরকে অভ্যর্থনা জানানোর জন্য এদিন উপস্থিত ছিলেন টলিউড সুপার স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এদিন কলকাতার ট্রামে বাসে চড়ে সিনেমার প্রচার করতে দেখা গিয়েছে বরুণ ধাওয়ান এবং অভিনেত্রী কৃতি শ্যাননকে। প্রসঙ্গত ফিল্ম বিশেষজ্ঞরা সবসময় স্বীকার করে নেন এক বাক্যে যে বলিউডের সিনেমার জন্য কলকাতা একটি জনপ্রিয় বাজার।

তাই এখানে সিনেমায় প্রচার করতে আসার জন্য মুখিয়ে থাকেন বলিউডের অভিনেতা এবং অভিনেত্রীরা। বলিউডের এই জনপ্রিয় জুটিকে নিয়ে এদিন দারুন উত্তেজিত ছিলেন কলকাতার অনুগামীরা। ফলস্বরূপ ভবানীপুরের ওই কলেজে তুমুল ভিড় লক্ষ্য করা গিয়েছে। যে কারণে সিনেমা মুক্তি পাওয়ার আগেই বেশ আগ্রহ তৈরি হয়েছে সিনেমাটিকে নিয়ে অনুগামীদের মধ্যে।

Back to top button